বিতর্ক আরও উসকে দিলেন নেইমার
বিতর্ক আরও উসকে দিলেন নেইমার

সংগৃহীত ছবি

বিতর্ক আরও উসকে দিলেন নেইমার

অনলাইন ডেস্ক

এমবাপ্পের সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না নেইমারের। বেশিরভাগ ইউরোপিয়ান গণমাধ্যমের খবর এমনই। যদিও এমবাপ্পে এসব দাবি বরাবরই নাকচ করে এসেছেন। পিএসজির নতুন কোচ ক্রিস্তফ গালতিয়েরও একাধিকবার জানিয়েছেন, নেইমার-এমবাপ্পের মধ্যে নেই কোনো ঝামেলা।

তবে ঘানার বিপক্ষে ব্রাজিলের হয়ে ফিফা প্রীতি ম্যাচ শেষে নেইমার যে উত্তর দিলেন, তাতে দুইয়ে দুইয়ে চার মিলেই যায়। ঘানার বিপক্ষে ৩-০ গোলে পাওয়া জয়ের পর মিক্সড জোনে সাংবাদিকরা ইংরেজিতে নেইমারকে প্রশ্ন করে। জবাবে নেইমার বলেন, ‘আমি বুঝতে পারছি না। ’

পরে প্রশ্নটি তাকে বুঝিয়ে বললে ‘আমি কিছু বলব না’ বলে হেঁটে চলে যান নেইমার।

এতেই কি বোঝা যায় না এমবাপ্পের ওপর বেজায় চটে আছেন নেইমার? বলতে গেলে, বিতর্কটা আরও উসকেই দিলেন এই তারকা ফরোয়ার্ড।

নেইমার-এমবাপ্পে সম্পর্কের টানাপড়েন শুরু এই মৌসুমের শুরুতে। এমবাপ্পেকে বিশ্বরেকর্ড গড়ে যখন পিএসজি রেখে দিল, তখন ফুটবল বিশ্বে একটা বিষয় চাউর হয়ে গিয়েছিল। বলাবলি হচ্ছিল, এমবাপ্পেকে পিএসজি অনেক ক্ষমতা দিয়েছেন। কোন খেলোয়াড় পিএসজিতে থাকবেন, কে থাকবেন না, এটা বেছে নেওয়ার বিষয়টিও নাকি ছিল এর মধ্যে।

এমন গুঞ্জনের মধ্যে মৌসুমের শুরুর দিকে পিএসজিতে পেনাল্টি নেওয়া নিয়ে নেইমারের সঙ্গে এমবাপ্পের দ্বন্দ্ব ছিল প্রকাশ্য। সেই ঘটনার পর তো ফুটবল বিশ্বে বলাবলি হয়, পিএসজিতে নেইমার ও এমবাপ্পের সম্পর্ক ভালো নয়। নেইমার উত্তর তো বলছে, সেটা গুঞ্জন নয়। সত্যিই সম্পর্কটা ভালো যাচ্ছে না তাদের।

news24bd.tv/সাব্বির