‘সিট বাণিজ্যের প্রতিবাদ করায়’ হল থেকে বের করা হয় ছাত্রলীগ নেত্রীকে 

মধ্যরাতে উত্তপ্ত ইডেন কলেজ

‘সিট বাণিজ্যের প্রতিবাদ করায়’ হল থেকে বের করা হয় ছাত্রলীগ নেত্রীকে 

হাবিবুল ইসলাম হাবিব

আবারও ছাত্রলীগের দুই গ্রুপের কোন্দলে উত্তপ্ত হয়ে উঠেছে ইডেন মহিলা কলেজ। কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও রাজিয়া সুলতানার অনুসারীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছেন কলেজ ছাত্রলীগ সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস।  

তার দাবি, সিট বাণিজ্য নিয়ে গণমাধ্যমে কথা বলায় শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে তাকে ও তার বোনকে মারধর করে হল থেকে বের করে দেন রিভা রাজিয়ার অনুসারীরা। এ ঘটনার কিছুক্ষণ পরই হল থেকে বেরিয়ে স্লোগান দিতে থাকেন সাধারণ শিক্ষার্থীরা।

 

আরও পড়ুন...ছাত্রলীগের কোন্দল, উত্তপ্ত ইডেন কলেজ 

জান্নতুল ফেরদৌস ও সাধারণ শিক্ষার্থীরা অভিযোগ করেন, কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভা ও রাজিয়া সুলতানা দীর্ঘ দিন ধরে টাকার বিনিময়ে ছাত্রীনিবাসে ছিট বাণিজ্য করে আসছেন। এছাড়াও সাংগঠনিক কর্মসূচিতে না গেলে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করা হতো।  

তবে পাল্টা অভিযোগ করেন সভাপতি ও সম্পাদক গ্রুপের শিক্ষার্থীরা। পরে এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ছাত্রীনিবাসের সুপার নাজমুন নাহার।

 

এসব অভিযোগের বিষয়ে জানতে এবং ক্যাম্পাস উত্তপ্ত হলেও সেখানে খুঁজে পাওয়া যায়নি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সম্পাদক রাজিয়া সুলতানাকে। প্রায় মধ্যরাত পর্যন্ত চলে শিক্ষার্থীদের এই আন্দোলন।
news24bd.tv/ইস্রাফিল