পিএসজিতে কেমন আছেন মেসি?

সংগৃহীত ছবি

পিএসজিতে কেমন আছেন মেসি?

অনলাইন ডেস্ক

দীর্ঘ জীবনে সাফল্যের চূড়ায় উঠা আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি হঠাৎই যেন নিজেকে হারিয়ে খুঁজছিলেন বার্সা ছেড়ে পিএসজিতে এসে। বার্সাকে যে দিন বিদায় বলেছিলেন চোখের জল আটকে রাখতে পারেননি মেসি। তাকে বরণ করে নিতে আয়োজনে কোথাও ঘাটতি রাখেনি পিএসজিও। তবে পিএসজির আকাশচুম্বী প্রত্যাশার ছিটে ফোটাও প্রথম মৌসুমে পূরণ করতে পারেনি মেসি।

চলতি মৌসুমে নিজেকে মানিয়ে নিচ্ছেন বলে জানিয়েছেন ৩৪ বছর বয়সী এ ফুটবলার।

গত মৌসুমে পিএসজির হয়ে ৩৪ ম্যাচে মাঠে নেমেছেন মেসি। গোল সংখ্যাটা মোটে ১৪। যা রেকর্ড ৭ বারের ব্যালন ডি’অর জয়ীর নামের পাশে বড্ড বেমানান।

তবে মেসিকে সময় দিয়েছে পিএসজি সতীর্থরা। প্রশ্নবাণে বিদ্ধ না করে সমর্থন দিয়ে গেছেন মেসিকে। মেসিও নিজেকে মেলে ধরতে শুরু করেছেন। এখন পর্যন্ত ১১ ম্যাচে মাঠে নেমে ৬ গোলের পাশাপাশি ৮টি গোলে সহায়তা করেছেন।

একই সাথে কাতার বিশ্বকাপের প্রস্তুতি সারছেন জাতীয় দলের হয়ে। সবশেষ হন্ডুরাসের বিপক্ষে পেয়েছেন জোড়া গোলের দেখা। ম্যাচ শেষে পিএসজিতে কেমন কাটছে সময়, এমন প্রশ্নের জবাবে মেসি বলেন, ‘পিএসজিতে এখন ভালো অনুভব করছেন তিনি। অনেকটাই মানিয়ে নিয়েছেন দলের সঙ্গে। ’

মেসি আরও বলেন, ‘আমি ভালো অনুভব করছি, এটা গত বছরের থেকে আলাদা। আর আমি জানতাম এমন হবে। গত বছর, যেমনটা বলেছি খারাপ সময় ছিল। এই বছর আমি নতুন ভাবনা নিয়ে এসেছি, ক্লাবের সঙ্গে আরও বেশি মানিয়ে নিয়েছি। ড্রেসিং রুম, খেলা, সতীর্থ; সবকিছুর সঙ্গেই। আমি খুব ভালো বোধ করছি। ’

news24bd.tv/আমিরুল

এই রকম আরও টপিক