পঞ্চগড়ে করতোয়া নদীতে যেভাবে ডুবে গেল নৌকাটি (ভিডিও)
পঞ্চগড়ে করতোয়া নদীতে যেভাবে ডুবে গেল নৌকাটি (ভিডিও)

পঞ্চগড়ে করতোয়া নদীতে যেভাবে ডুবে গেল নৌকাটি (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

পঞ্চগড়ের বোদায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত ২৫ জন মারা গেছে। এদের মধ্যে পুরুষ ৫ জন, নারী ১২ জন ও শিশু ৮ জন বলে জানা গেছে। নৌকাডুবির ভিডিওতে দেখা গেছে, অতিরিক্ত যাত্রীর কারণেই কাত হয়ে ডুবে যায় নৌকাটি।

ভিডিওতে দেখা যায়, করতোয়া নদীতে যাত্রীবোঝাই নৌকাটি উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়া ঘাট থেকে ওপারের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিলো।

এসময় ঘাট পাড় থেকে ভিডিও করছিলো কিছু মানুষ। অতিরিক্ত মানুষ থাকায় কিছুদুর যেতেই এক পাশে কাত হতে দেখা যায় নৌকাটিকে।  এরপর ভার সামলাতে না পেরে নদীতে ডুবে যায় নৌকাটি। কিছু মানুষ সাঁতরে তীরে উঠতে পারলেও কয়েকজন ডুবে যায়, কিছু যাত্রী এখনও নিখোঁজ।

ভিডিওতে আরো দেখা গেছে, দুর্ঘটনা যাতে না ঘটে এজন্য মাইকে নৌকার মাঝিকে সাবধানতা অবলম্বন করতে বলছিলেন একজন। তবে ততক্ষণে আর শেষ রক্ষা হয়নি। পুরো নৌকাটি ডুবে যায় এবং লোকজন পানিতে পড়ে যায়। দেখা গেল, যারা ঘাটে ভিডিও করছিলেন তারা এগিয়ে না গিয়ে ভিডিও করতে থাকেন। যখন দেখছেন, লোকজন ডুবে যাচ্ছে তখন সবাই দৌড়ঝাপ শুরু করলেন। এরপর ভিডিওটি কাঁপতে থাকায় আর বোঝা যায়নি।  

এ ঘটনায় করতোয়া নদীর তীরে চলছে শোকের মাতম। স্বজনদের মরদেহ খুঁজতে নদীর পাড়ে ভিড় জমিয়েছেন হাজারো মানুষ।

জানা গেছে, মহালয়া উপলক্ষে দুপুরে বোদা, পাঁচপীর, মাড়েয়া, ব্যাঙহারি এলাকার সনাতন ধর্মাবলম্বীরা নৌকায় করে বদেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। ।

ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক