পুলিশ প্রহরায় হাসপাতালে ইডেন ছাত্রলীগ নেত্রী রাজিয়া

সংগৃহীত ছবি

পুলিশ প্রহরায় হাসপাতালে ইডেন ছাত্রলীগ নেত্রী রাজিয়া

নিজস্ব প্রতিবেদক

পুলিশ প্রহরায় ইডেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাকে হাসপাতালে নেয়া হয়েছে। রোববার বিকেলে ছাত্রলীগের দু পক্ষের সংঘর্ষে আহত হন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রীভা ও সাধারণ সম্পাদক রাজিয়া।

জানা গেছে, শনিবার ছাত্রলীগের দু পক্ষের বিবদমান সংঘর্ষের বিষয়ে রোববার সংবাদ সম্মেলনের ডাক দেন কলেজ ছাত্রলীগের সভাপতি রিভা। তবে সংবাদ সম্মেলনে আসার সময়ে সহসভাপতি জান্নাতুল ফেরদৌসের গ্রুপের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে রীভার গ্রুপ।

এতে আহত হন রীভা ও রাজিয়া।

রোববারের এ ঘটনায় দুই গ্রুপের হাতাহাতি এবং চেয়ার ছোড়াছুড়িতে আহত হন কয়েকজন। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় হাসপাতালে নেওয়া হয় আহতদের। তবে কলেজ প্রশাসন গণমাধ্যমে কোনো কথা বলতে রাজি হননি।

এদিকে, কলেজ ছাত্রলীগের কমিটিতে পদবঞ্চিত নেতাকর্মীরা পরিস্থিতি জটিল করছেন অভিযোগ করেন কলেজ ছাত্রলীগের সভাপতি জেসমিন রীভা। তবে অন্য অংশের নেতাকর্মীরা বলছেন, সিট বাণিজ্যসহ নানা অনিয়ম এবং নির্যাতনের বিরুদ্ধে তারা অবস্থান নিয়েছেন।

এদিন সকালে ২৪ ঘণ্টার মধ্যে ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদত্যাগ না করলে গণহারে সংগঠনটি থেকে পদত্যাগের ঘোষণা দেয় ইডেন কলেজ ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। সেইসঙ্গে সভাপতি ও সাধারণ সম্পাদককে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করেছেন তারা।

news24bd.tv/FA