নোয়াখালীতে এবার স্কুলছাত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা
নোয়াখালীতে এবার স্কুলছাত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা

নোয়াখালীতে এবার স্কুলছাত্রীকে গলা কেটে হত্যার চেষ্টা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে স্কুলছাত্রী অদিতা হত্যাকাণ্ডের রেশ কাটতে না কাটতে এবার ষষ্ঠ শ্রেণির আরেক ছাত্রীকে ছুরি দিয়ে গলায় আঘাত করা হয়েছে। রোববার স্কুল থেকে বাড়ি ফেরার পথে এক বখাটে যুবক তার গলায় ছুরি দিয়ে আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে সদরের নলপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী এবং স্থানীয় জামালপুর গ্রামের মহিন উদ্দিনের মেয়ে।

নলপুর হাইস্কুলের প্রধান শিক্ষক টিপু সুলতান বলেন, রোববার দুপুর দেড়টার দিকে স্কুল থেকে প্রাইভেট পড়ে বাড়িতে যাওয়ার পথে অজ্ঞাত এক বখাটে যুবক তার গতিরোধ করে এবং তাকে মাটিতে ফেলে গলায় ছুরি দিয়ে আঘাত করে। একপর্যায়ে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে যুবক পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যপারে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, আমরা বিষয়টি নিয়ে কাজ করছি। খুব দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত চারদিন থেকে নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে নোয়াখালী উত্তাল হয়ে পড়েছে।

news24bd.tv/কামরুল