ফের স্টোকসের বিরুদ্ধে অভিযোগ

বেন স্টোকস

ফের স্টোকসের বিরুদ্ধে অভিযোগ

ক্রীড়া ডেস্ক

গেল বছর ব্রিস্টলের নাইট ক্লাবে মারামারি কাণ্ড ঘটিয়ে গ্রেপ্তার হন বেন স্টোকস। আদালতের চৌকাঠ মাড়িয়ে শেষমেশ মুক্তি পান তিনি। তবে ওই ঘটনায় আদালতে হাজিরা দিতে হয়েছে বেন স্টোকসকে।  

শুনানি শুরু হওয়ায় ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলা হচ্ছে না ইংলিশ অলরাউন্ডারের।

উল্টো ওই শুনানিতে জানা গেছে আরও নতুন তথ্য।  

স্টোকস শুধু মারামারিই করেননি সেদিন, ব্যঙ্গ করেছিলেন দুই সমকামীকে। আত্মরক্ষার যে কৌশলের কথা বলছেন তাতে পাওয়া যাচ্ছে উগ্র কিছুর আভাস!

যদিও বার বার অভিযোগ অস্বীকার করেছেন স্টোকস। প্রতিপক্ষ আইনজীবী জানিয়েছেন, আত্মরক্ষায় খুব বেশি উগ্র আচরণ করেছেন স্টোকস।

একজনের পেছনে সিগারেট চেপে ধরেছিলেন।  

news24bd.tv

সোমবার ব্রিস্টল কোর্টে হাজিরা দেওয়ার পর এসব তথ্য জানা গেছে। স্টোকসের সঙ্গে অপর অভিযুক্ত রায়ান হেল এবং রায়ান আলিও আদালতে হাজির ছিলেন।  

প্রথম দিনের শুনানিতে জানা যায়, গেল বছরের সেপ্টেম্বরে স্টোকস ও তার সতীর্থ অ্যালেক্স হেলস নাইট ক্লাব ছেড়ে গিয়েছিলেন রাত পৌনে একটায়। যদিও আচমকা আবার ২টার পর ফিরে আসেন একই ক্লাবে। ততক্ষণে ক্লাব বন্ধ হয়ে গিয়েছিল। স্টোকস নাছোড়বান্দার মতো প্রবেশের জোর চেষ্টা করলেও তাকে ঢুকতে দেয়া হয়নি। আর এতেই ক্ষিপ্ত হন নিউজিল্যান্ডে জন্ম নেয়া এই ক্রিকেটার।

news24bd.tv

অপমান করেন ক্লাবের বাউন্সার অ্যান্ড্রু কানিংহামকে। সেই কানিংহাম জানান, স্টোকসের নজর এরপর চলে যায় দু’জন সমকামীর দিকে। সেখানে তাদের কণ্ঠ নকল করে ব্যঙ্গ করেন, যা ছিল অপমানজনক। আর এই আচরণই সব কিছুর আবহ তৈরি করেছে বলে জানানো হয় আদালতে। আদালতের কার্যক্রম এখনো চলছে। দেখা যাক, বিজ্ঞ আদালত এবার কী রায় দেন!

সূত্র:  দ্য টেলিগ্রাফ, ডেইলি মিরর

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর