দেখা করতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার ২ বান্ধবী
দেখা করতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার ২ বান্ধবী

সংগৃহীত ছবি

দেখা করতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার ২ বান্ধবী

পাবনার ঈশ্বরদীতে দুই বান্ধবীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, শনিবার রাতে ঈশ্বরদীর মুলাডুলি শেখপাড়া এলাকার একটি আখক্ষেতে এ ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলেন- ঈশ্বরদীর লক্ষীকোলা গ্রামের ২৫ বছর বয়সী আল আমিন, ৩৫ বছরের মহিদুল সরদার, নাটোরের বড়াইগ্রামের গোপালপুর গ্রামের আব্দুর রশীদ ও রাজাপুর গ্রামের জাবেদ আলী।

মামলার বরাত দিয়ে ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানান, এক পোশাককর্মীর সঙ্গে আল আমিনের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে দেখা করার জন্য তাকে ঈশ্বরদীতে আসতে বলেন আল আমিন। ছেলেটির সঙ্গে দেখা করতে নিজের বান্ধবীকে নিয়ে শনিবার বিকেলে ঈশ্বরদীর দাশুড়িয়া যান ওই পোশাককর্মী। পরে রাত ৮টার পর তাদের নিয়ে আখক্ষেতে যান।

সেখানে দুজনকেই ধর্ষণ করেন আল আমিন ও তার সহযোগীরা। স্থানীয়রা থানায় খবর দিলে রাত সাড়ে ১০টার দিকে ভুক্তভোগীদের উদ্ধার করে পুলিশ।

ওসি আরো জানান, ভুক্তভোগীদের দেওয়া তথ্যমতে রাতেই কুষ্টিয়া ও বড়াইগ্রাম এলাকায় অভিযান চালিয়ে চার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। মামলার পর রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এছাড়া ভুক্তভোগীদের ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

news24bd.tv/আলী