বিশ্বকাপের আগে পাকিস্তানকে সুখবর দিলেন শাহিন আফ্রিদি 
বিশ্বকাপের আগে পাকিস্তানকে সুখবর দিলেন শাহিন আফ্রিদি 

সংগৃহীত ছবি

বিশ্বকাপের আগে পাকিস্তানকে সুখবর দিলেন শাহিন আফ্রিদি 

অনলাইন ডেস্ক

টি২০ বিশ্বকাপের পাকিস্তান দলে আছেন পেসার শাহিন শাহ আফ্রিদি। তবে হাঁটুর চোটে বিশ্বকাপ আদৌ খেলা হয় কি-না এই তারকা পেসারের তা এখনও অনিশ্চিত। আজ সোমবার অবশ্য পাকিস্তানি সমর্থকদের সুখবর দিয়েছেন আফ্রিদি। বল হাতে নিয়ে মাঠে নেমে পড়েছেন তিনি।

এশিয়া কাপের আগে নেটে ব্যাটিং করার সময় হাঁটুতে আঘাত পান শাহিন শাহ আফ্রিদি। যে কারণে এশিয়া কাপে খেলা হয়নি তার। টুর্নামেন্টে আফ্রিদির অভাব ভালোই টের পেয়েছে বাবর আজমরা। বিশ্বকাপের আগে তার বল হাতে মাঠে ফেরা তাই বড় স্বস্তির খবর পাকিস্তান দলের জন্যও।

বর্তমানে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে দিয়ে যাচ্ছেন আফ্রিদি। আছেন লন্ডনে। সেখান থেকে টুইটারে তার আপলোড করা এক ভিডিওতে বার্তায় দেখা গেছে, ছোট্ট রানআপে বোলিং শুরু করেছেন তিনি। উইকেট দেখা যায় না, তবে তার বলে উইকেট ভেঙে যাওয়ার শব্দ শোনা যায়। ভিডিওটি দিয়ে তিনি লিখেছেন, ‘আপনার সাফল্য নিজের প্রতিজ্ঞার ওপর নির্ভর করে না, সাফল্য নির্ভর করে আল্লাহর ওপর। ’

এশিয়া কাপ চলাকালে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে বলেছিল, শাহিন আফ্রিদির পুনর্বাসনপ্রক্রিয়া লন্ডনে চললেও সেখানে তাকে পিসিবির চিকিৎসক দল পর্যবেক্ষণে রাখবে। এ ছাড়া লন্ডনভিত্তিক দুজন চিকিৎসক ইমতিয়াজ আহমাদ ও জাফর ইকবালও তার দেখভাল করবেন।

news24bd.tv/সাব্বির