স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সৎ নানা গ্রেপ্তার
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সৎ নানা গ্রেপ্তার

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সৎ নানা গ্রেপ্তার

 বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে ভয়ভীতি দেখিয়ে ১৫ দিন ধরে ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে আরিফ মোল্যা (৪৫) নামে সৎ নানাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে বাগেরহাট মডেল থানা পুলিশ রাখালগাছি ইউনিয়নের সুগান্দ্ধি গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক আরিফ মোল্যাকে গ্রেপ্তার করে।  

গ্রেপ্তারকৃত আরিফ মোল্যা বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়নের সুগান্দ্ধি গ্রামের মৃত জালাল মোল্যার ছেলে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল রহমান জানান, বাবা-মায়ের বিয়ে বিচ্ছেদ জনিত কারণে বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়নের ভট্র-বালিয়াঘাটা এলাকায় তার নিজ নানার বাড়িতে থেকে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৭ম শ্রেণিতে পড়াশুনা করতো ঐ ছাত্রী (১২)।

সে তার নানা বাড়ি থেকে বাবার কাছে গেলে তার সৎ মা গত আগস্ট মাসের মাঝামাঝি ওই স্কুল ছাত্রীকে সুগান্দ্ধি এলাকায় সৎ নানার বাড়িতে নিয়ে রেখে আসে।  

এরপর প্রতিরাতে ভয়ভীতি দেখিয়ে সৎ নানা আরিফ মোল্যা তাকে ধর্ষণ করতে থাকে। কয়েক দিন আগে তার বাবা তাকে নিজ মায়ের কাছে নিয়ে আসলে সে তাকে ধর্ষণের ঘটনা জানান।  

এ ঘটনায় ভুক্তভুগী ওইস্কুল ছাত্রীর মা বাদী হয়ে সোমবার বাগেরহাট সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে আরিফ মোল্যাকে আটক করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

 

news24bd.tv/কামরুল