সম্মিলিত সাংস্কৃতিক জোট থেকে সংবর্ধনা পেল সাবিনারা

সংগৃহীত ছবি

সম্মিলিত সাংস্কৃতিক জোট থেকে সংবর্ধনা পেল সাবিনারা

অনলাইন ডেস্ক

ঐতিহাসিক সাফজয়ী নারী দলকে সংবর্ধনা দিল সম্মিলিত সাংস্কৃতিক জোট। আজ সোমবার সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী নারী দলকে এ সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে আইএফসি ব্যাংকের পক্ষ থেকে ১০ লাখ টাকার একটি চেক উপহার দেওয়া হয় সাবিনাদের।

এ সময় অধিনায়ক সাবিনা খাতুনসহ নারী ফুটবল টিমের সকল সদস্য, কোচ ও ফেডারেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত ও সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে নারী ফুটবল দলকে বরণ করে নেন বিভিন্ন পর্যায়ের সাংস্কৃতিক কর্মীরা।

সংবর্ধনা পেয়ে অধিনায়ক সাবিনা খাতুন বলেন, দেশে আসার পর থেকেই মনে হচ্ছে মানুষের মুখে হাসি ফুটাতে পেরেছি। যেভাবে মানুষ আমাদের বরণ করে নিলো নিঃসন্দেহে এটা নারী ফুটবল দলের জন্য বিশেষ দিন। নারী ফুটবল দেশের একটা সুন্দর জায়গায় অবস্থান করছে আপনাদের মনের ভেতরে।

আমরা সবসময় চেষ্টা করব আপনাদের এই হাসি ধরে রাখার জন্য।

সকলের প্রচেষ্টায় এবং দোয়ায় বাংলাদেশের নারী ফুটবল আরও এগিয়ে যাবে বলে এ সময় জানান নারী দলের অধিনায়ক, আমরা আপনাদের দোয়াপ্রার্থী। আপনাদের দোয়া পেলে বাংলাদেশ নারী ফুটবল দল আরও এগিয়ে যাবে। আপনাদের আরও বেশি ট্রফি উপহার দিতে পারব। সম্মিলিত সাংস্কৃতিক জোটের এ সংবর্ধনা আমাদের জন্য বিশেষ উপহার হয়ে থাকবে। আপনাদের ভালোবাসার প্রতি আমরা কৃতজ্ঞ।

সংবর্ধনা অনুষ্ঠানে নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট আজ আমাদের মেয়েদেরকে যেভাবে সম্মানিত করেছে আশা করছি আমাদের মেয়েরা এটি ভালোভাবে মনে রাখবে। আমি আশা করছি বাংলাদেশ ফুটবল ফেডারেশন তাদের কর্মকাণ্ড অব্যাহত রাখবে। আগামী কয়েক বছরের মধ্যে মেয়েরা আরও বড় সফলতা অর্জন করবে।

অনুষ্ঠানে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আহকাম উল্লাহর সঞ্চালনায় ও সভাপতি গোলাম কুদ্দুছের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, রামেন্দু মজুমদার, আসাদুজ্জামান নুর, অধ্যাপক ড. মো. সামাদ, মফিদুল হক, সারা যাকেরসহ সাংস্কৃতিক ব্যক্তিরা।

এদিকে, আগামীকাল মঙ্গলবার সন্ধ্যায় নারী দলকে সংবর্ধনা দেবে বাংলাদেশ সেনাবাহিনী। ওই অনুষ্ঠানে সাবিনারা এক কোটি টাকা পুরস্কার পাবেন। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাফুফের দুই শীর্ষ কর্মকর্তা আব্দুস সালাম মুর্শেদী ও আতাউর রহমান মানিক ৫০ লাখ করে দেওয়ার ঘোষণা দিয়েছেন।

news24bd.tv/সাব্বির