এবার কুষ্টিয়ার কুমারখালীতে নৌকা ডুবি

এবার কুষ্টিয়ার কুমারখালীতে নৌকা ডুবি

অনলাইন ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালীতে দুই বালুবাহী নৌকার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. উবাই সরদার (৪০) নামে এক শ্রমিক নিখোঁজ রয়েছেন। সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ শ্রমিক মো. উবাই সরদার ভেড়ামারা উপজেলার বাইশচর ইউনিয়নের দশ মাইল এলাকার জালাল সরদার ছেলে।

এলাকাবাসী ও নৌকায় থাকা শ্রমিকদের সঙ্গে কথা বলে জানা গেছে, পাবনা সুজানগরের তারাপুর চর থেকে পাশাপাশি দুটি বালুবাহী নৌকা পদ্মা নদী দিয়ে কুষ্টিয়ার ভেড়ামারা বারোমাইল ঘাটে যাচ্ছিল। বিকেল ৪টার দিকে কুমারখালীর শিলাইদহের কোমরকান্দি এলাকায় পৌঁছালে আগের নৌকা স্রোতে উল্টে যায়। আর উল্টে যাওয়া নৌকার সঙ্গে পেছনের নৌকার সংঘর্ষ হয়। সংঘর্ষের দুই নৌকার মাঝিসহ ১৮ জন শ্রমিক পানিতে পড়ে যায় এবং দুটি নৌকা ও বালু পানিতে ভেসে যায়।

পরে নদী সাঁতরে মাঝিসহ ১৭ শ্রমিক প্রাণে বেঁচে কিনারায় ফিরে আসেন। কিন্তু উবাই সরদার নামে একজন শ্রমিক এখনও নদীতে নিখোঁজ রয়েছেন।

কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশনের পরিদর্শক মো. বুখতিয়ার উদ্দিন বলেন, 'সন্ধ্যায় খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছি। দুই বালুবাহী নৌকার সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটেছে। উবাই নামে একজন শ্রমিক নিখোঁজ রয়েছেন বলে অন্য শ্রমিকদের দাবি। নিখোঁজের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিখোঁজের সত্যতা পেলে উদ্ধার অভিযান চালানো হবে। '

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মণ্ডল বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়েছি। ফায়ার সার্ভিস কাজ করছে। ’

news24bd.tv/কামরুল