স্কুল ছাত্রীর ব্যাগে মিলল বিষধর গোখরা সাপ 
স্কুল ছাত্রীর ব্যাগে মিলল বিষধর গোখরা সাপ 

সংগৃহীত ছবি

স্কুল ছাত্রীর ব্যাগে মিলল বিষধর গোখরা সাপ 

অনলাইন ডেস্ক

প্রতিদিনের মতো বই-খাতা ব্যাগে পুরে স্কুলে এসেছিল মেয়েটি। কিন্তু কতক্ষণ পরপর ব্যাগের ভেতর কিছু একটা নাড়া দিয়ে উঠছিল। বিষয়টি টের পেয়ে ওই শিক্ষার্থী শিক্ষকে ডেকে ঘটনাটি জানায়। পরে ব্যাগ খুলে যা পাওয়া গেল, তাতে রক্ত হিম হওয়ার মতো অবস্থা!

আর তা হবে নাই বা কেন? ভেতরে যে কুণ্ডলী পাকিয়ে বসে ছিল বিষধর এক গোখরা সাপ।

ঘটনাটি ঘটেছে ভারতের মধ্য প্রদেশে। ব্যাগ থেকে সাপ বের করার ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন করণ বশিষ্ঠ নামে এক ব্যক্তি। ১ মিনিট ৩৪ সেকেন্ডের ভিডিওটি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

করণের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সম্প্রতি শাজাপুরে অবস্থিত বাদোনি স্কুলের ১০ম শ্রেণির এক ছাত্রীর ব্যাগে সাপ পাওয়ার এ ঘটনা ঘটেছে।

খবরে আরও বলা হয়, স্কুলে পৌঁছে ওই ছাত্রী শিক্ষককে জানায় তার ব্যাগের ভেতর কিছু একটা নড়াচড়া করছে। পরে সেটি পরীক্ষা করে শিক্ষক দেখতে পান, এর ভেতর একটি গোখরা সাপ দলা পাঁকিয়ে বসে রয়েছে।

ভিডিওতে দেখা গেছে, এক ব্যক্তি ব্যাগের মুখ খুলে সাপটি বের করার চেষ্টা করছেন। এর জন্য প্রথমে সিড়ির ওপর ব্যাগ ঝাঁকি দিয়ে বইগুলো বের করেন তিনি। কিন্তু অনেকক্ষণ নাড়াচাড়া দিলেও সাপটি বেরোচ্ছিল না। পরে সবগুলো বই বের করে মুখখোলা ব্যাগটি উপুড় করে জোরে ঝাঁকি দিলে বেরিয়ে আসে বিষধর সাপটি।

ভিডিওটির শেষে দেখা যায়, সাপটি মাটিতে পড়ার সঙ্গে সঙ্গে একটি কংক্রিটের নিচে লুকিয়ে পড়ে। এ ঘটনায় কারও কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

news24bd.tv/সাব্বির

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর