হানিমুনে গিয়ে পালানো সেই নববধূ গ্রেপ্তার

সংগৃহীত ছবি

হানিমুনে গিয়ে পালানো সেই নববধূ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

কুয়াকাটা সমুদ্র সৈকতে হানিমুনে গিয়ে প্রেমিকের সঙ্গে পালানো সেই নববধূকে গ্রেপ্তার করেছে তালতলী থানা পুলিশ। সোমবার (২৬ সেপ্টেম্বর) তালতলীর নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রাম থেকে প্রেমিকসহ ওই নববধূকে গ্রেপ্তার করা হয়।  

বিষয়টি নিশ্চিত করেছেন তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখওয়াত হোসেন তপু। তিনি বলেন, কুয়াকাটা সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে স্বামীকে মারধর করে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া নববধূকে গ্রেপ্তার করা হয়েছে।

 

জানা যায়, গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) স্ত্রীকে নিয়ে হানিমুনে যান বরগুনার মনিরুল ইসলাম (৩৫) নামে এক প্রবাসী। মঙ্গলবার রাত ১১টার দিকে স্ত্রী নুরে জান্নাত লুলি ও তার প্রেমিক নোমান লোকজন নিয়ে মনিরুল ইসলামকে মারধর করেন। এরপর প্রেমিকের সঙ্গে পালিয়ে যান লুলি। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে তালতলীর নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রামে নোমানের ভগ্নিপতি হাসান প্যাদার বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

পরে তাদের মহিপুর থানায় হস্তান্তর করা হয়।

প্রেমিক নোমান (২৪) বরগুনার তালতলীর মৌপাড়া এলাকার এলাকার আলাল হাওলাদারের ছেলে।

পটুয়াখালীর মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আবুল খায়ের বলেন, এ ঘটনায় মহিপুর থানায় স্বামী মনিরুল বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই নববধূ ও তার প্রেমিককে গ্রেপ্তারের পর আমাদের কাছে হস্তান্তর করে তালতলী থানা-পুলিশ।

news24bd.tv/হারুন