মৃত্যুঞ্জয়-সোহানের দিনে দল পাননি আফিফ
মৃত্যুঞ্জয়-সোহানের দিনে দল পাননি আফিফ

সংগৃহীত ছবি

মৃত্যুঞ্জয়-সোহানের দিনে দল পাননি আফিফ

অনলাইন ডেস্ক

টি-১০ লিগের ষষ্ঠ আসরে নিলামে ড্রাফট থেকে দল পেয়েছেন নুরুল হাসান সোহানসহ চার ক্রিকেটার। বাংলাদেশি মালিকানাধীন বাংলা টাইগার্সের হয়ে মাঠে দেখা যাবে নুরুল ও মৃত্যুঞ্জয় চৌধুরীকে। এছাড়াও ড্রাফট থেকে দল পেয়েছেন বাংলাদেশের দুই পেসার মুস্তাফিজ ও তাসকিন আহমেদ। তবে সাম্প্রতিক সময়ে টি২০ টি দারুণ ছন্দে থাকা আফিফ দল পাননি।

টিম আবুধাবির হয়ে মাঠে দেখা যাবে মুস্তাফিজুর রহমানকে। অন্যদিকে তাসকিন আহমেদ খেলবেন টি১০ লিগের বর্তমান চ্যাম্পিয়ন ডেকান গ্ল্যাডিয়েটরসের হয়ে।

আবুধাবির টি-১০ লিগের ড্রাফটে ছিল বেশ কিছু বাংলাদেশি ক্রিকেটারের নাম। তামিম-মাহমুদউল্লাহ রিয়াদের মতো তারকা ক্রিকেটারদের দিকে নজর দেয়নি দলগুলো।

বিপরীতে তারুণের পেছনে ছুটেছে তারা। তবে সংক্ষিপ্ত ফরর্মেটে দারুণ সময় পার করা আফিফকে মনে ধরেনি কারও। ড্রাফটে থাকার পরও অবিক্রিত রয়েছেন শামীম হোসেন পাটোয়ারি, আল-আমিন হোসেনসহ আরও কয়েকজন বাংলাদেশি খেলোয়াড়।

তবে নিলাম শুরুর আগেই আইকন ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসানকে দলে টেনেছে বাংলা টাইগার্স। দলটির অধিনায়ক হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে রয়েছেন তিনি। তার নেতৃত্বে টি-১০ লিগে বাংলা টাইগার্সের হয়ে মাঠে নামবে নুরুল হাসান ও মৃত্যুঞ্জয়।

news24bd.tv/আমিরুল