ইংল্যান্ড সফরে হোটেল থেকে ব্যাগ চুরি ভারতীয় ক্রিকেটারের
ইংল্যান্ড সফরে হোটেল থেকে ব্যাগ চুরি ভারতীয় ক্রিকেটারের

সংগৃহীত ছবি

ইংল্যান্ড সফরে হোটেল থেকে ব্যাগ চুরি ভারতীয় ক্রিকেটারের

অনলাইন ডেস্ক

সদ্য সমাপ্ত ইংল্যান্ড সফরে ৩-০তে ওয়ানডে সিরিজ জিতেছে ভারতীয় মেয়েরা। শেষ ম্যাচে মানকার্ডিং নিয়ে সমালোচিত হতে হচ্ছে ভারতকে। তবে সেই বিতর্ক উগরে সিরিজ ভারতীয়দেরই। তবে এবার জন্ম নিয়েছে আরও এক বিতর্ক।

ইংল্যান্ড সফরে হোটেলে থাকা অবস্থায় ব্যাগ চুরি হয়েছে ভারতীয় উইকেটকিপার ব্যাটার তানিয়া ভাটিয়ার।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ভারতীয় মেয়েরা উঠেছিলেন লন্ডন ম্যারিয়ট হোটেল মাইডা ভেলে। আর এই হোটেলের রুম থেকেই ব্যাগ চুরি হয়েছে তানিয়ার।  

ব্যাগের মধ্যে গুরুত্বপূর্ণ সবকিছুই ছিল তানিয়ার।

টাকাপয়সা, কার্ড, গহনা ও একাধিক ঘড়ি ছিল ওই ব্যাগে। হোটেল রুমে রাখা ব্যাগটি চুরি হলে সব খুয়া গেছে তার। অপ্রত্যাশিত সেই ঘটনার কথা সোমবার টুইট করে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে জানিয়েছেন তানিয়া।

টুইটারে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে ট্যাগ করে বিষয়টি জানিয়েছে তানিয়া। টুইটারে তানিয়া লিখেছেন, ‘ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভেল ম্যানেজমেন্টের আচরণে আমি স্তম্ভিত ও হতাশ। কেউ আমার ব্যক্তিগত রুমে ঢুকে আমার ব্যাগ চুরি করেছে। ব্যাগের মধ্যে নগদ অর্থ, কার্ড, একাধিক ঘড়ি ও গহনা ছিল। ভারতীয় মহিলা ক্রিকেট দলের সঙ্গে এই হোটেলেই আমি ছিলাম। একেবারেই নিরাপদ নয়। আশা করি দ্রুত এই বিষয়ে তদন্ত হবে এবং সমাধান হবে। ইসিবি ক্রিকেটের পছন্দের হোটেলে এরকম নিরাপত্তাহীনতা চমকে দেওয়ার মতো। আশা করি তারা এই বিষয়ে অবগত হবে। ’ 

তানিয়ার করা টুইটের রিপ্লে দিয়েছে ওই হোটেল কর্তৃপক্ষ। তারা জানায়, ‘বিস্তারিত তথ্য ইমেইলে পাঠাতে হবে। তারা যথাযথ ব্যবস্থা নেবে। ’

উল্লেখ্য, তানিয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের একটি ম্যাচও খেলার সুযোগ পাননি। গত ৬ সেপ্টেম্বর তানিয়া দেশের জার্সিতে শেষ টি-২০ ম্যাচ খেলেছেন। তানিয়া এখনও পর্যন্ত ভারতের হয়ে ১৯টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। কুড়ি ওভারের ক্রিকেটে ৫৩ বার মাঠে নেমেছেন নীল জার্সিতে।

news24bd.tv/আমিরুল