‘মোদিজি পারলে আমি কেন পারব না? প্রশ্ন রাখীর

সংগৃহীত ছবি

‘মোদিজি পারলে আমি কেন পারব না? প্রশ্ন রাখীর

অনলাইন ডেস্ক

বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত আগামী নির্বাচনে লড়তে চলেছেন। রাখী ইতোমধ্যেই ঘোষণা করে দিলেন তিনি ২০২৪-এর সাধারণ নির্বাচনে লড়তে চলেছেন। তবে সেটা গায়ের ঝাল মেটাতে নাকি সত্যি সত্যি সে বিষয়ে যদিও নিশ্চিত হওয়া যায়নি।  

কিছু দিন আগেই বিজেপি সাংসদ হেমা মালিনী এক সাংবাদিক সম্মেলনে তাচ্ছিল্য করে রাখীর নাম উল্লেখ করেছেন।

বলেছিলেন, 'বলা যায় না, ভোটে দাঁড়ানোর হিড়িকে রাখী সাওয়ান্তও হয়তো নির্বাচনে লড়তে চাইবেন!' তারই প্রত্যুত্তরে গতকাল সোমবার মুখ খুললেন রাখী।  

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তুলনা দিয়ে বলেন, 'মোদিজি পারলে আমি কেন পারব না?' নরেন্দ্র মোদী যদি দেশের প্রধানমন্ত্রী হয়ে থাকতে পারেন এত দিন, তা হলে এত বছর বলিউডে থেকে তিনি কেন মুখ্যমন্ত্রী হতে পারবেন না? প্রশ্ন তুললেন রাখী।  

তিনি বলেন, 'ভাবলাম সারপ্রাইজ দেব! মোদী আর অমিত শাহ নিজমুখে ঘোষণা করতেন, তার আগেই ‘ড্রিম গার্ল’ কাজটা করে দিলেন। আমি সত্যিই খুশি হয়েছি।

'  

নরেন্দ্র মোদির উদ্দেশ্যে ধন্যবাদ জানিয়ে রাখি আরও বলেন, 'আমায় ভরসা করে এত বড় দায়িত্ব দেওয়ার জন্য কৃতজ্ঞ। নির্বাচনে লড়ব, হেমা মালিনীজি ইতোমধ্যেই ঘোষণা করে দিয়েছেন। ' 

শুধু তাই নয়, রাখী নিজেকে ‘স্মৃতি ইরানি পার্ট টু’ হিসাবে দেখতে পাচ্ছেন বলে জানান। বলেন, 'বহু দিন ধরে আমিও তো এই সমাজকে পরিষেবা দিচ্ছি। যখন আমাদের প্রধানমন্ত্রী চা বিক্রি করে এই জায়গায় যেতে পারেন, আমি ছোট থেকে অভিনয় করে, বলিউডে থেকে নিদেনপক্ষে মুখ্যমন্ত্রী হতে পারব না?' 

প্রসঙ্গত, ২০১৪ সালে মুম্বাইয়ের উত্তর-পশ্চিম থেকে লোকসভা থেকে তিনি ভোটে দাঁড়িয়েছিলেন। সেসময় বিপুল ভোটে হেরেছিলেন তিনি। তবে আশা হারাননি। এর পর তিনি রিপাব্লিকান পার্টিতে যোগ দেন।  

news24bd.tv/রিমু