জ্যামাইকার সাথে পাঁচ পরিবর্তন নিয়ে মাঠে নামছে মেসিরা
জ্যামাইকার সাথে পাঁচ পরিবর্তন নিয়ে মাঠে নামছে মেসিরা

সংগৃহীত ছবি

জ্যামাইকার সাথে পাঁচ পরিবর্তন নিয়ে মাঠে নামছে মেসিরা

নিজস্ব প্রতিবেদক

বিশ্বকাপের আগে কাতারের বাইরে  নিজেদের শেষ আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে চলেছে আর্জেন্টিনা। তাই শেষবারের মতো খেলোয়াড়দের যাচাই বাছাই করে নেওয়ার সুযোগ পাচ্ছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। পশ্চিমা গণমাধ্যমের দাবি সবশেষ হন্ডুরাসের বিপক্ষে খেলা ম্যাচ থেকে এ ম্যাচে পাঁচ পরিবর্তন আনতে যাচ্ছেন কোচ।  

র্যাংকিংয়ে ৬২ নম্বরে থাকা জ্যামাইকার সঙ্গে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার ম্যাচ তবে বিশ্বকাপের আগে নিয়মিত খেলোয়াড়দের আরও একবার ঝালাই করে দেখতে চান আর্জেন্টাইন কোচ।

হন্ডুরাসের বিপক্ষে বেশ কিছু খেলোয়াড়কে পাননি তিনি।

এ ম্যাচে আবারো গোলবারে ফিরতে পারেন এমিলিয়ানো মার্তিনেজ। শেষ ম্যাচে খেলেছিলেন জেরোনিমো রুল্লি।  লেফটব্যাক পজিশনে মার্কোস আকুনার ফেরার সম্ভাবনা প্রবল।

সেক্ষেত্রে একাদশ থেকে জায়গা ছাড়তে হতে পারে নিকোলাস তাগলিয়াফিকোকে।

সেন্টার ব্যাক পজিশনে দেখা যেতে পারে ক্রিস্তিয়ান রোমেরো ও নিকোলাস ওতামেন্দি জুটিকে। হন্ডুরাসের বিপক্ষে খেলেছিলেন লেসেন্দ্রো মার্তিনেজ ও হেরমান পেজ্জেলা। মাঝ মাঠে আগের দিনের মতো লিয়ান্দ্রো পারেদেস, রদ্রিগো দি পল ও জিওভানি লো সেলসোর থাকা অনেকটাই নিশ্চিত।  

আক্রমণভাগে লিওনেল মেসি ও লাউতারো মার্তিনেজের সঙ্গে আগের ম্যাচে খেলেছেন পাপু গোমেজ। জ্যামাইকার বিপক্ষে তার জায়গায় ফিরতে পারেন আনহেল দি মারিয়া।

তবে টানা ৩৪ ম্যাচ না হারা আর্জেন্টিনাকে সহজে ছাড় দেবেন না বলে জানিয়ে দিয়েছেন জ্যামাইকার কোচ হাল গ্রিমসন। ২০১৮ বিশ্বকাপে আইসল্যান্ডের কোচ ছিলেন তিনি। সেবার আইসল্যান্ড ১-১ গোলে আর্জেন্টিনাকে রুখে দিয়েছিল।

news24bd.tv/আজিজ