‘এই আত্মবিশ্বাস কাজে আসবে’
‘এই আত্মবিশ্বাস কাজে আসবে’

সংগৃহীত ছবি

‘এই আত্মবিশ্বাস কাজে আসবে’

শুভ দেবনাথ

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছে বাংলাদেশ নারী ফুটবল দল। বিমানবন্দরে দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি বলেন, এশিয়া কাপের আগে এই আত্মবিশ্বাস কাজে আসবে। আর টিম ম্যানেজার মঞ্জুরুল ইসলাম জানিয়েছেন, কম্বিনেশনের কথা মাথায় রেখে একাদশ সাজানো হয়েছে।

ভোরে ফ্লাইট থাকায় দুবাই ফিরতি পুরো দলের চোখে তখনো ঘুম।

এর মাঝেই আড়মোড়া কাটিয়ে ট্রফি হাতে ভিআইপি লাউঞ্জ থেকে সবার আগে বাইরে আসেন অধিনায়ক নিগার সুলতানা। এরপর একে একে অন্য টাইগ্রেসরা। সবার মাঝেই উচ্ছ্বাস সকালের স্নিগ্ধ আলোর মতো। কারণ সফল সফর শেষে আরব আমিরাত পাট চুকিয়ে বাংলায় আগমন।

গণমাধ্যমের মুখোমুখি হয়ে অধিনায়ক জানালেন, বাছাইপর্ব খেলতে এখন আর ভালো লাগে না।

আগামী শনিবার থেকে সিলেটে বসছে এশিয়া কাপের আসর। টানা ম্যাচের মধ্যে থাকায় সুবিধা হবে দলের, অভিমত নিগার সুলতানার। ২০১৮ সালে শেষ আসরে শিরোপা জয়ী বাংলার মেয়েরা।

দারিদ্রকে পেছনে ফেলে বাংলাদেশ স্কোয়াডে জায়গা করে নিয়েছিলেন মারুফা আক্তার। কিন্তু কম্বিনেশনের কারণে সব ম্যাচ খেলতে পারেননি। নারী দলের নির্বাচক মঞ্জরুল ইসলাম বলেন, ভবিষ্যতের কথা মাথায় রেখে টিমে নেওয়া হয়েছে তাকে।

এশিয়া কাপের কারণে বিশ্রামের সুযোগ পাচ্ছে না বাংলাদেশ। কারণ একদিন বিশ্রাম কাটিয়ে বুধবার সিলেটের বিমান ধরবে সালমা, জাহানারারা।

news24bd.tv/তৌহিদ