পঞ্চগড়ের আরও চার মরদেহ দিনাজপুর থেকে উদ্ধার
পঞ্চগড়ের আরও চার মরদেহ দিনাজপুর থেকে উদ্ধার

ফাইল ছবি

পঞ্চগড়ের আরও চার মরদেহ দিনাজপুর থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

পঞ্চগড়ে করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় আরও চার মরদেহ পাওয়া গেলো দিনাজপুরে বীরগঞ্জ ও সদর উপজেলার আত্রাই নদীতে। এ নিয়ে গত দুইদিনে পঞ্চগড় থেকে ভেসে যাওয়া ১১ জনের মরদেহ দিনাজপুর থেকে উদ্ধার করা হলো।

বিষয়টি নিশ্চিত করেছেন বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত সরকার। তিনি জানান, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বোদা উপজেলার তেপুকুরিয়া গ্রামের সুধীর চন্দ্র বর্মণের স্ত্রী যত্না রানীর (৪০) মরদেহ জয়ন্তিয়ার ঘাট মধুরাপুর আত্রাই নদী থেকে এবং একই উপজেলার মাড়েয়া গেদিয়া পাড়া গ্রামের ফটিক চন্দ্র রায়ের স্ত্রী মনিকা রানীর (৪০) মরদেহ আত্রাই নদীর কাশিমনগর বাদলা ঘাট থেকে উদ্ধার করা হয়।

এর আগে সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বোদা উপজেলার ৯ নম্বর সাপাহার ইউনিয়ন সাকোয়া লক্ষীগড় ডাঙ্গাপাড়া গ্রামের শৈল বালার (৫৫) মরদেহ বীরগঞ্জ উপজেলার আত্রাই নদীর কাশিমনগর বাদলা ঘাট থেকে উদ্ধার করা হয়। পরে মরদেহ শনাক্ত সাপেক্ষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিন ২ নম্বর সুন্দরবন ইউনিয়নের বীরগাঁও এলাকার পাশের আত্রাই নদী থেকে সনেকা রানীর (২৮) মরদেহ উদ্ধার করা হয়। তিনি বোদা উপজেলার সাকোয় ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার বাসিন্দা।

পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার বিকেল পর্যন্ত ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪টা পর্যন্ত মোট ৬৭ জনের মরদেহ উদ্ধার করলেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা ও স্থানীয়রা।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক