পরকীয়া প্রেমিকাকে কাছে পেতে স্ত্রীকে বিষপানে হত্যা

সংগৃহীত ছবি

পরকীয়া প্রেমিকাকে কাছে পেতে স্ত্রীকে বিষপানে হত্যা

অনলাইন ডেস্ক

মামাতো বোন শিরিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আব্দুস সালামের। একপর্যায়ে সম্পর্কের অবনতি হওয়ায় জেদের বসে বিয়ে করেন স্মৃতিকে। নয় মাস যেতে না যেতেই শিরিনের সঙ্গে ফের সম্পর্কে জড়ান সালাম।

স্ত্রী বাধা হয়ে দাঁড়ায় তাকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন।

এজন্য দুধের সঙ্গে বিষ মিশিয়ে তা স্ত্রীকে পান করান। সেই দুধ খাওয়ার পরই মৃত্যুর কোলে ঢলে পড়েন গৃহবধূ স্মৃতি।

রাজধানীর তেঁজগাও পশ্চিম নাখালপাড়া এলাকায় গৃহবধূ স্মৃতির মৃত্যুর ঘটনায় তার স্বামী সালাম ও তার প্রেমিকা শিরিন আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হলে তাদের কাছ থেকে এমন তথ্য জানতে পারে তেজগাঁও থানা পুলিশ।

সোমবার রাতে রাজশাহীর গোদাগাড়ী এবং রাজধানী শিল্পাঞ্চল এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়।

পরে সংবাদ সম্মেলনে  ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক  স্মৃতির মৃত্যুর রহস্য উন্মোচনের তথ্য জানান।

আজিমুল হক জানান, পরকীয়া প্রেমিকা শিরিনকে কাছে পেতেই সালাম তার স্ত্রীকে বিষপানে হত্যা করেন। ঘটনার ১২ ঘণ্টার মধ্যে তাদের গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, নয় মাস আগে সালাম ও স্মৃতির পারিবারিকভাবে বিয়ে হয়। দুজনের গ্রামের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলায়। বিয়ের আগে শিরিনের সঙ্গে ফুফাতো ভাই আব্দুস সালামের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্কের এক পর্যায়ে সম্পর্কে টানাপোড়েনের কারণে জিদের বসে স্মৃতিকে বিয়ে করেন সালাম।

কিছুদিন পর সালাম ও শিরিনের পরকীয়া সম্পর্ক ফের শুরু হয়। সালাম ও শিরিন দুজন একই বিস্কুট কারখানায় কাজ করতেন। প্রেমিকাকে একান্তে পেতে স্ত্রীকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন সালাম।

পরিকল্পনা অনুযায়ী তার বাসার আরেক ভাড়াটিয়া কথিত জিনের মা বৃষ্টির কাছ থেকে দুধে মন্ত্র পড়িয়ে এনে স্মৃতিকে বাড়ি থেকে বের করে দেওয়ার পরিকল্পনা করেন। এজন্য সালাম দুই বোতল দুধ কিনে বৃষ্টির বাসার ফ্রিজে রাখেন। পরে সালাম ও শিরিন পরিকল্পনা বদলে দুধের সঙ্গে বিষ মিশিয়ে দেয়। সেই দুধ স্মৃতিকে পান করিয়ে সালাম কাজে চলে যায়।

মেয়েটি অসুস্থ হলে তার বাবা ও সালামের ভাবি নাজমা উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একদিন আগে না ফেরার দেশে চলে যান স্মৃতি।

news24bd.tv/আলী