এসএসসি পরীক্ষার্থীকে হাতুড়িপেটার অভিযোগ 
এসএসসি পরীক্ষার্থীকে হাতুড়িপেটার অভিযোগ 

ফাইল ছবি

এসএসসি পরীক্ষার্থীকে হাতুড়িপেটার অভিযোগ 

মাদারীপুর প্রতিনিধি

পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে এক এসএসসি পরীক্ষার্থীকে হাতুড়িপেটা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে মাদারীপুর শহরের ইউআই স্কুলের সামনে এ ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত অবস্থায় ওই শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

আহত ব্যক্তি হলেন- শহরের হরিকুমারিয়া এলাকার মিজানুর রহমানের ছেলে চয়ন রহমান (১৭)। তিনি আসমত আলী খান পাবলিক স্কুলের মানবিক বিভাগ থেকে পরীক্ষা দিচ্ছেন।

ভুক্তভোগী চয়ন রহমান জানান, সোমবার সকালে ভূগোল পরীক্ষায় অংশ নিতে ইউআই স্কুল কেন্দ্রে যায়। পরীক্ষা শেষে দুপুর দেড়টার দিকে স্কুলের সামনে থেকে হেঁটে বাড়ি ফিরছিল।

পথিমধ্যে ১০-১৫ জনের একদল দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি হাতুড়িপেটা করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধারে করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় দোষীদের বিচার দাবি করেছেন স্বজন ও শিক্ষার্থীরা।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আবু সফর হাওলাদার জানান, আহত চয়নের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। কয়েকটি স্থানে হাতুড়ির ক্ষত চিহ্নও রয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, এসএসসি পরীক্ষার্থীকে হাতুড়িপেটা করার ঘটনায় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/রিমু