স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, দুই যুবক গ্রেপ্তার

সংগৃহীত ছবি

স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, দুই যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

খাগড়াছড়িতে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী স্কুলছাত্রীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকালে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

তারা হলেন মাটিরাংগা উপজেলার ২ নম্বর ওয়ার্ড আলুটিলা পুনর্বাসন এলাকার বিকাশ কান্তি ত্রিপুরার ছেলে ধনিময় ত্রিপুরা (২৫) এবং উপজেলার তাইন্দং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড, হেডম্যান পাড়ার বিক্রম ত্রিপুরার ছেলে সমুয়েল ত্রিপুরা (১৯)। তাদের বিরুদ্ধে মামলা করেছে ভুক্তভোগীর পরিবারের সদস্যরা।

ভুক্তভোগী স্কুলছাত্রী জানান, গত ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার শহরের মধুপুরস্থ এলাকায় ভাড়া বাসায় গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে একা বের হয় সে। প্রকৃতিক ডাক সেরে রুমে প্রবেশ করার সময় বাড়ির পাশে ওত পেতে থাকা দুই যুবক তাকে তুলে রুমে নিয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। একজন ধর্ষণ করলে আরেকজন হাত ধরে এবং মুখ চেপে রাখে। চিৎকার করলে ছুরি দিয়ে গলাকেটে মেরে ফেলার হুমকি দেওয়া হয়।

পরে বাথরুমে নিয়ে গিয়ে ভুক্তভোগীর ছবি তোলা হয়। ছবি তোলার পর তার কাছে ৫০ হাজার টাকা দাবি করা হয়। যদি টাকা না দেয় তাহলে আবারও ধর্ষণ ও হত্যার হুমকি দেওয়া হয়।  এতদিন ভয়ে কাওকে জানায়নি স্কুলছাত্রী। পরে ২৬ সেপ্টেম্বর সকালে ভুক্তভোগী তার মাকে ধর্ষণের বিষয়টি খুলে বলে। এরপর তার মা থানায় অভিযোগ দেন এবং মামলা করেন।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, অভিযোগ পাওয়ার পর তাৎক্ষণিক পুলিশের একটি টিম অভিযুক্তদের গ্রেপ্তার করে থানায় নিয়ে এসেছে। ভুক্তভোগীর পরিবার মামলা করেছে। মামলার তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/ইস্রাফিল

এই রকম আরও টপিক