বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত
বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত

প্রতীকী ছবি

বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত

অনলাইন ডেস্ক

রংপুরের তারাগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আট যাত্রী। বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার যমুনেশ্বরী নদীর বারাতি ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্যাটারিচালিত অটোরিকশাটি সকাল ১১টার দিকে ইকরচালী বাজার থেকে যাত্রী নিয়ে তারাগঞ্জের উদ্দেশে রওনা হয়।

পথে যমুনেশ্বরী নদীর বরাতি সেতুর ওপর পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী শ্যামলী পরিবহন অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্কা দিয়ে সেতুর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে নিয়ে যায়। এতে দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশার যাত্রীদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে সুরাইয়া আক্তার (১৩) এবং ঘণ্টা দুয়েক পর স্মৃতি আক্তার (২০) ও অটোরিকশা চালক জাহাঙ্গীর আলম (৪৪) মারা যান। নিহত সুরাইয়া আক্তার উপজেলার ইকরচালি সরকারপাড়া গ্রামের ভুট্টু মিয়ার মেয়ে।

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, ঘাতক বাসটি আটক করা হলেও ড্রাইভার ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

news24bd.tv/কামরুল