নববধূ সাজে শবনম বুবলী  
নববধূ সাজে শবনম বুবলী  

সংগৃহীত ছবি

নববধূ সাজে শবনম বুবলী  

চিত্রনায়িকা শবনম বুবলীর ক্যারিয়ার শুরু হয় শাকিব খানের সঙ্গে 'রংবাজ' ছবির মাধ্যমে। তখন থেকেই দেশের শীর্ষ এই নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জন এই নায়িকার। পরে সেটা শাকিব খানের সন্তানের মা হওয়ার গুঞ্জনে আলোচনা পায়। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সে গুঞ্জনে যেনো আরও উস্কে দিলেন এই নায়িকা।

ফেসবুকে আমেরিকা থাকাকালীন দুটি ছবি প্রকাশ্যে নিয়ে এলেন। যে ছবিতে তার বেবি বাম্প স্পষ্ট। পরে সংবাদ সম্মেলেনে বলেন, ‘আমি একজন মুসলিম, তো এটুকুই বলব আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি।
কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব।  

আজ বৃহস্পতিবার দুপুরে ঢালিউড নায়িকা বুবলী নিজের ফেসবুকে নতুন একটি পোস্ট দেন। অবশ্য এবার ব্যাক্তিগত পোস্ট নয়, ফ্যাশন ও বিবাহ বিষয়ক ফটোশুট। এখানে বুবলীকে বধূ সাজে দেখা যায়। মূলত একটি কমার্শিয়াল পোস্ট এটি।  

২০২০ সালের ফেব্রুয়ারিতে আকস্মিকভাবে উধাও হন বুবলী। জানা যায়, তিনি যুক্তরাষ্ট্রে ১১ মাস নিভৃতে ছিলেন। ওই সময় শোনা যায় বুবলী অন্তঃসত্ত্বা। সন্তান জন্ম দেওয়ার জন্যই নিউ ইয়র্ক গেছেন। পরে চলচ্চিত্রপাড়ার বাতাসে শোনা যায় 'বুবলী মা হয়েছেন, বাবা হয়েছেন শাকিব। ' তবে বুবলীর সন্তানের বাবা কে এ ব্যাপারে তিনি এখনো কিছু জানাননি।

news24bd.tv/রিমু