গজারি গাছে ঝুলছিল মরদেহটি
গজারি গাছে ঝুলছিল মরদেহটি

প্রতীকী ছবি

গজারি গাছে ঝুলছিল মরদেহটি

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে গজারি বনে গাছের মাথা থেকে আরিফ হোসেন (৪০) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের ধারণা পারিবারিক কলহের জেরে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন।  

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের নয়াপাড়া গ্রামের গভীর গজারি বনের ভেতর একটু উঁচু গজারি গাছের মাথা থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।  

পেশায় দিনমজুর মৃত আরিফ হোসেন ওই ইউনিয়নের দড়িখোঁজেখানী গ্রামের সেকান্দর সিকদারের ছেলে।

তিনি উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের নয়াপাড়া গ্রামে তার শ্বশুর বাড়িতে থাকতেন।

নিহতের স্ত্রী সুমি আক্তার জানান, তার স্বামী আরিফ গত বুধবার বিকেলে ঢাকা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর ঢাকায় পৌঁছে ফোন করার কথা ছিল তার। কিন্তু রাত সাড়ে ১০টার পর তার মোবাইল কল করলে বন্ধ পান।

আজ দুপুরের দিকে বাড়ির অদূরে মরদেহ ঝুলে থাকার কথা শুনে দেখতে গিয়ে স্বামীতে দেখতে পান তিনি। অভাব অনটনের সংসারে মাঝে মধ্যে পারিবারিক কলহ হতো বলে জানান তিনি।  

গোসিঙ্গা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য মো. কবির হোসেন বলেন, ‘গভীর গজারি বনের ভেতর একজনের ঝুলন্ত মরদেহ গজারি গাছের মাথায় ঝুলতে দেখে স্থানীয়রা আমাকে জানিয়েছে। পরবর্তী সঙ্গে সঙ্গে বিষয়টি আমি থানা-পুলিশকে অবহিত করি। ’ 

শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনদের অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

news24bd.tv/মামুন