জানা গেল বুবলীর সন্তানের বাবা কে ও তার ছেলের নাম কী?

জানা গেল বুবলীর সন্তানের বাবা কে ও তার ছেলের নাম কী?

অনলাইন ডেস্ক

নিজের ‘বেবি বাম্পের’ ছবি পোস্ট করে বর্তমানে টক অব দ্য টাউন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ২৭ সেপ্টেম্বর হঠাৎ করেই এই ছবি প্রকাশ করেন বুবলী। প্রকাশের পর থেকে সোশ্যাল মিডিয়াতেও ট্রেন্ডিংয়ে রয়েছে এই ঘটনা। সবাই কৌতুহলী হয়ে জানতে চাইছেন বুবলীর বাচ্চা সম্পর্কে।

কবে মা হয়েছেন নায়িকা, কে সেই সন্তানের বাবা? এনিয়ে মুখ না খুললেও ইঙ্গিত দেন বুবলী। ২৭ সেপ্টেম্বর সাংবাদিকদের বলেন, ‘বিষয়টি নিয়ে বলতে গেলে আমার আরও কয়েকদিন সময় প্রয়োজন। ’

নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিনেতা জানান, বুবলী সন্তানের মা হয়েছেন তা সঠিক।  

এদিকে , শাকিব-বুবলীর নানা সূত্রে নতুন খবর বাতাসে উড়ছে।

দুই বছর আগেই নাকি শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী। জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। সেই ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান। বয়স হয়েছে ২ বছর ৩ মাসের বেশি!

জানা যায়, ২০২০ সালে কাজী হায়াতের ‘বীর’ সিনেমার শুটিং চলাকালীন শাকিব-বুবলীর প্রেমের গুঞ্জন উঠে মিডিয়াপাড়ায়। এরপর বুবলীর আমেরিকা পাড়ি দেয়া; দীর্ঘদিন দেশের বাইরে থাকা ও ‍বুবলীকে  শাকিব খানের প্রায় ২৫ হাজার ডলার পাঠানো, সবমিলিয়ে সেসময় ঘটনাটি টক অব দ্য ঢালিউডে পরিণত হয়। সেসময় যুক্তরাষ্ট্রে শাকিব খানের নতুন ছেলের জন্ম হয়েছে বলে একাধিক সূত্র থেকে জানা যায়।

তবে এ বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। হয়ত দ্রুতই এই রহস্যের জট খুলতে পারে বলে মনে করা হচ্ছে। কেননা, বুবলীর ২৭ সেপ্টেম্বর দেয়া সাক্ষাৎকারে এমনটাই আভাস পাওয়া গেছে।

news24bd.tv/কামরুল