লা কাসা দে পাপেলের ‘বার্লিন’ ফিরছে এককভাবে 
লা কাসা দে পাপেলের ‘বার্লিন’ ফিরছে এককভাবে 

সংগৃহীত ছবি

লা কাসা দে পাপেলের ‘বার্লিন’ ফিরছে এককভাবে 

অনলাইন ডেস্ক

লা কাসা দে পাপেল (মানি হেইস্ট), স্প্যানিশ এই ওয়েব সিরিজটির প্রথম সিজন মুক্তির পর থেকে পুরো বিশ্বে আলোড়ন তৈরি করে। তরুণ-যুবকদের মধ্যে ফেলে ব্যাপক সাড়া। এরপর একে একে আসে এই সিরিজের আরও চারটি সিজন। যার সবগুলোই ছিল চূড়ান্ত সফল।

গত বছর পঞ্চম সিজন মুক্তির মধ্যে দিয়ে শেষ হয় লা কাসা দে পাপেল অথবা মানি হেইস্টের সর্বশেষ কিস্তি। তবে এরপর থেকেই ভক্তরা চাচ্ছিল কোনো না কোনোভাবে ফিরে আসুক এই সিরিজ। তাদের সেই অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে আলোচিত সিরিজটির স্পিন-অফের ঘোষণা দিয়েছে নেটফ্লিক্স।

গত বুধবার স্পেনের মাদ্রিদে এক সংবাদ সম্মেলনে স্ট্রিমিং প্ল্যাটফর্মটি জানিয়েছে, মানি হেইস্টের জনপ্রিয় চরিত্র বার্লিনকে নিয়ে সিরিজটির স্পিন-অফ (পূর্বের কাহিনী) ‘বার্লিন’ আনতে চলেছে তারা।

সিরিজটি হবে মানি হেইস্টের প্রথম পর্বের আগের ঘটনা থেকে। বার্লিন সিরিজে নাম চরিত্রে থাকছেন পেদ্রো আলোনসোই। এছাড়া দেখা যাবে মিচেল জেনার, ট্রিসতান উলোয়াসহ অনেককেই।

বিশ্বব্যাপী হইচই ফেলে দেওয়া এই সিরিজের স্রষ্টাদ্বয় ইসথার মার্টিনেজ লোবাতো ও অ্যালেক্স পিনা জানিয়েছেন, স্পিন-অফ সিরিজটি বার্লিন চরিত্রটিকে অন্য উচ্চতায় নিয়ে যাবে। তারা বলেন, ‘আমরা স্পিন-অফের আইডিয়া পছন্দ করেছি। এটা নতুন দলবল নিয়ে বার্লিনের গল্প, যা একেবারেই অন্য এক আবেগের গল্প। ’

ডেভিড ওলিভিয়া, ডেভিড বেরোক্যালের সঙ্গে ‘বার্লিন’-এর প্রথম ও আট পর্বের চিত্রনাট্য লিখেছেন লোবাতো ও পিনা। সিরিজটি যৌথভাবে পরিচালনা করবেন আলবার্ট পিনতো, বারোক্যাল ও জিওফ্রি কাউপার।

আগামী ৩ অক্টোবর প্যারিসে শুরু হবে বার্লিনের শুটিং। ফ্রান্সের রাজধানী শহর ছাড়াও কয়েক সপ্তাহ ধরে সিরিজটির শুটিং হবে মাদ্রিদেও।

news24bd.tv/সাব্বির