বন্ধুর লেগুনার ধাক্কায় প্রাণ গেলো ইলেকট্রিক মিস্ত্রির

বন্ধুর লেগুনার ধাক্কায় প্রাণ গেলো ইলেকট্রিক মিস্ত্রির

অনলাইন ডেস্ক

রাজধানীর শ্যামপুর আইজি গেট এলাকায় লেগুনার ধাক্কায় শাহিন (৩৮) নামে এক ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে শ্যামপুরে আইজি গেট লালমোহন পোদ্দার লেনে এ দুর্ঘটনা ঘটে।

শাহিনের বাড়ি গাইবান্ধা সদর উপজেলায়। শ্যামপুরের ফরিদাবাদ লেনে থাকতেন তিনি।

মিল ব্যারাক এলাকার একটি ডেকোরেটরে শাহিন ইলেকট্রিক মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

শাহিনের সহকর্মী মো. সানোয়ার হোসেন জানান, লালমোহন পোদ্দার লেনে রাস্তায় পূজামণ্ডপের লাইটিংয়ের কাজ করছিলেন তারা। একটি ভ্যানের ওপর টেবিল রেখে তার ওপর দাঁড়িয়ে কাজ করছিলেন শাহিন। এ সময় ওই লেন দিয়ে একটি লেগুনা যাওয়ার সময় ওই ভ্যানটিতে ধাক্কা দেয়।

এতে ছিটকে রাস্তার ওপর পড়ে মাথায় গুরুতর আঘাত পান শাহিন। পরে দ্রুত তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রাত পৌনে ১০টায় মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার কবলিত লেগুনাতেই শাহিনকে হাসপাতালে নিয়ে আসেন চালক মো. মনির হোসেন। তিনি জানান, মূল সড়কে জ্যাম থাকায় তিনি ওই লেন দিয়ে লেগুনা চালিয়ে যাচ্ছিলেন। শাহিন তার বন্ধু। মনিরকে লেগুনা চালিয়ে যেতে দেখে শাহিন তাকে ডাক দেন। তখন ব্রেক করলে লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে শাহিন রাস্তায় পড়ে গুরুতর আহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া। এদিকে হাসপাতালে শাহিনকে মৃত ঘোষণার পরপরই লেগুনা রেখেই পালিয়ে গেছেন চালক মনির।

news24bd.tv/আজিজ