ছেলেকে নিয়ে যা বললেন শাকিব!

সংগৃহীত ছবি

ছেলেকে নিয়ে যা বললেন শাকিব!

অনলাইন ডেস্ক

বেবি বাম্পের ছবি প্রকাশের পর থেকেই তুমুল আলোচনায় ছিলেন নায়িকা শবনম বুবলী। সবাই কৌতূহলী ছিলেন কবে মা হলেন বুবলী, কে সেই সন্তানের বাবা? তবে অবশেষে কয়েক দিনের নাটকীয়তার অবসান হলো।

বুবলী এবং সাকিব দুজনেই সন্তান নিয়ে মুখ খুলেছেন।

নিজের ভ্যারিফাইড ফেসবুকে পেইজে এক পোস্টে ঢালিউড সুপারস্টার সাকিব খান লিখেন, ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে।

তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি।
আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি। ’

ওই পোস্টের সঙ্গে একটি ছবিও সংযুক্ত করে দেন শাকিব খান। যেখানে দেখা যায়, ছেলে শেহজাদকে কোলে তুলে আদর করছেন এই অভিনেতা।

শাকিবের পোস্টের কিছু সময় আগে বুবলীও নিজের ভ্যারিফাইড পেইজে ছেলে শেহজাদের বিষয়টি নিয়ে কথা বলেন।

বুবলীর মা হওয়ার গুঞ্জন উঠেছিল ২০২০ সালেই। শাকিব খান প্রযোজিত ও কাজী হায়াৎ পরিচালিত বীর সিনেমায় অভিনয়ের সময় তার মা হওয়ার গুঞ্জন ওঠে। সিনেমাটির শুটিং শেষ করেই বুবলী পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। করোনাভাইরাস মহামারির সময় যখন দেশে লকডাউন চলছিল, তখন তিনি দেশটিতে ছিলেন।

গুঞ্জন আছে, যুক্তরাষ্ট্রে সন্তান প্রসব করেছেন এ অভিনেত্রী। সন্তানের বাবার পরিচয় হিসেবে শাকিব খানের নাম শোনা গিয়েছিল সে সময়। পরবর্তী সময়ে দেশে ফিরে এসবকে গুঞ্জন বলেই জানিয়েছেন বুবলী। নায়ক শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনটিও স্বীকার করেননি তিনি। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো।

news24bd.tv/মামুন