শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জন!

সংগৃহীত ছবি

শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জন!

অনলাইন ডেস্ক

বেবি বাম্পের ছবি প্রকাশের পর থেকেই তুমুল আলোচনায় ছিলেন নায়িকা শবনম বুবলী। সবাই কৌতূহলী ছিলেন কবে মা হলেন বুবলী, কে সেই সন্তানের বাবা? তবে অবশেষে কয়েক দিনের নাটকীয়তার অবসান হলো। বুবলী এবং সাকিব দুজনেই সন্তান নিয়ে মুখ খুলেছেন।

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনাম বুবলী দুজনই অভিন্ন ভাষায় নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন।

যদিও বিয়ে ও এ সংক্রান্ত অন্য কোন তথ্য দেননি তাঁরা।

শাকিব খান দুদিন আগে তার প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেদিনই শবনাম বুবলী নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। ফলশ্রুতিতে দীর্ঘদিনের গুঞ্জন স্বীকার করে নিয়েছেন এই দম্পতি; এমন ধারণা নেটিজনদের একাংশের।

শাকিব খান ও শবনাম বুবলীর একাধিক সূত্র এই খবর প্রকাশ্যে আসার পর গণমাধ্যমের কাছে দাবি করছে, সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব-বুবলী। ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি সূত্রগুলোর।

যদিও এই প্রসঙ্গে নিউজ টোয়েন্টিফোর অনলাইন সূত্রের করা দাবির প্রমাণ পায়নি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শাকিব খান ও শবনাম বুবলীর এই বিষয়ে মন্তব্যও গ্রহণ করা সম্ভব হয়নি।

এর আগে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর থেকে জয় মায়ের সঙ্গে থাকে। পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে।

news24bd.tv/আলী