আজ ব্লকবাস্টার সিনেমাসে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে ‘দিন : দ্য ডে’ দেখবেন অনন্ত-বর্ষা

সংগৃহীত ছবি

আজ ব্লকবাস্টার সিনেমাসে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে ‘দিন : দ্য ডে’ দেখবেন অনন্ত-বর্ষা

অনলাইন ডেস্ক

অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা অভিনীত জনপ্রিয় সিনেমা ‘দিন: দ্য ডে’ আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রদর্শিত হবে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে। জানা গেছে, ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেড পুরো হলটি বুক করে এই সিনেমাটি দেখার ব্যবস্থা করেছে যেখানে সব ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থেকে সিনেমাটি দেখবেন।

অনন্ত জলিল নিউজ টোয়েন্টিফোরকে বলেন, ‘আমি ও বর্ষা আজ শুক্রবার বিকেল ৫টা ৩০ মিনিটে যমুনা ব্লকবাস্টারে উপস্থিত থাকবো। ইনশাআল্লাহ দেখা হবে এবং কথা হবে।

সম্প্রতি মালয়েশিয়ায় দিন : দ্য ডে সর্বকালের সব রেকর্ড ভঙ্গ করেছে। সেখানকার ব্যাপক সফলতার পেছনের গল্প এবং অন্যান্য বিষয়গুলোও জানাবো সবাইকে। ’

ব্লক বাস্টার সিনেমাসের হেড অব অপারেশন রাজু বলেন, আজকের শো'টি শুধু আমন্ত্রিত অতিথিদের জন্য। ব্যাংকার্স  ক্লাব অফ বাংলাদেশ লিমিটেডের পক্ষে ২৮০টি সিটই বুক করা হয়েছে।

 

উল্লেখ্য, অনন্ত জলিল অভিনীত ‘দিন: দ্য ডে’ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বলা হচ্ছে, বাংলা চলচ্চিত্র ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের এই সিনেমা নির্মিত হয়েছে বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায়। এখানে অনন্তর বিপরীতে আছেন তাঁর স্ত্রী বর্ষা।