যেকোনো মূল্যে বিএনপিকে প্রতিহতের হুঁশিয়ারি কৃষিমন্ত্রীর
যেকোনো মূল্যে বিএনপিকে প্রতিহতের হুঁশিয়ারি কৃষিমন্ত্রীর

সংগৃহীত ছবি

যেকোনো মূল্যে বিএনপিকে প্রতিহতের হুঁশিয়ারি কৃষিমন্ত্রীর

অনলাইন ডেস্ক

শুধু ইউরোপীয় ইউনিয়ন কেন আমরা সারা পৃথিবীর মতামতকে সন্মান করি। সুশীল সমাজের প্রতিনিধিদের সম্মান করি। কিন্তু তাদের একটা জিনিস মনে রাখতে হবে, সংবিধানে সুস্পষ্টভাবে লেখা আছে বাংলাদেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইল স্থানীয় পৌর উদ্যানে শহর আওয়ামী লীগের সম্মেলনে এসে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যেকোনো রাজনৈতিক সংগঠনের মৌলিক অধিকার রয়েছে মিটিং-মিছিল করার। কিন্তু সংবিধানে স্পষ্ট লেখা আছে, কোনো ভাবে মানুষের জীবন ঝুঁকির মুখে ফেলা যাবে না। কিন্তু বিএনপি মিছিল-মিটিং করছে আবার পুলিশের ওপর হামলা চালাচ্ছে।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, আপনারা মিছিল-মিটিং করেন, নিত্যপণ্যের দাম বেশি সেটা বলেন।

কিন্তু সেটা না। তারা পূর্বের মতো আবারও দেশকে অস্থিতিশীল করতে চাইছে। মিটিংয়ে লাঠি নিয়ে মানুষের জানমালের নিরাপত্তা বিঘ্ন ঘটাচ্ছে। এটা কখনোই মেনে নেওয়া হবে না।

পাশাপাশি, যেকোনো মূল্যে বিএনপিকে প্রতিহত করার হুঁশিয়ারিও দিয়েছেন মন্ত্রী।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক ও বাসাইল সখিপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জেয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল-৫ সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী