লক্ষ্মীপুরে দুর্বৃত্তের গুলিতে যুবলীগ নেতা খুন

লক্ষ্মীপুরে দুর্বৃত্তের গুলিতে যুবলীগ নেতা খুন

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুরে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বশিকপুরের পোদ্দার পুকুর পাড়ে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন জেলা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক কমলশীষ রায়। ওই নেতার নাম আলাউদ্দিন (৪৫)।

 নিহত আলাউদ্দিন ওই এলাকার রশিদপুর গ্রামের সাদেক পাটওয়ারীর ছেলে।

তিনি বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। ওই ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও এক সময়ের আলোচিত সন্ত্রাসী বাহিনীর প্রধান আবুল কাশেম জেহাদীর চাচাতো ভাই এবং সহযোগী ছিলেন তিনি।  

জেলা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক কমলশীষ রায় বলেন, রাত প্রায় ১১টার দিকে আলাউদ্দিনকে হাসপাতালে আনা হয়েছে। এ সময় তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

পথেই তার মৃত্যু হয়েছে। মৃতদেহের বুকে গুলির চিহ্ন রয়েছে।  

স্থানীয়রা জানায়, আলাউদ্দিন মোটরসাইকেল যোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে পোদ্দার দিঘির পাড়ে পৌঁছালে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে গুলি করে। গুলির শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। সেখানে পাশের একটি পুকুর পাড়ে পড়ে মুমূর্ষু অবস্থায় পড়ে থাকা আলাউদ্দিনকে উদ্ধার করে পোদ্দার বাজারের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

জেলা পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, আলাউদ্দিনের মৃত্যুর খবর শুনে হাসপাতালে এসেছি। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলি। আমি ঘটনাস্থলে যাব। সেখান থেকে ফিরে বিস্তারিত বলতে পারব।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক