কুবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

কুবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

অনলাইন ডেস্ক

মেয়াদোত্তীর্ণ কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি। একই সঙ্গে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের কাছ থেকে আগামী ১০ (দশ) কার্যদিবসের মধ্যে জীবন-বৃত্তান্ত চাওয়া হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানান যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

একই সঙ্গে বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের কাছ থেকে আগামী ১০ (দশ) কার্যদিবসের মধ্যে নিম্নোক্ত দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে জীবন-বৃত্তান্ত জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

কুবি শাখার সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক সাদ্দাম হোসেন, উপ-গণশিক্ষা সম্পাদক নাহিদুল ইসলাম নাহিদ ও উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফাহিম ইসলাম লিমন কমিটি বিলুপ্তির বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, কুবি শাখা ছাত্রলীগের এই কমিটি ২০১৭ সালের ২৬ মে এক বছরের জন্য অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন।

news24bd.tv/হারুন