বন্ধুদের যৌন নির্যাতনের শিকার ১০ বছরের শিশুর মৃত্যু
বন্ধুদের যৌন নির্যাতনের শিকার ১০ বছরের শিশুর মৃত্যু

সংগৃহীত ছবি

বন্ধুদের যৌন নির্যাতনের শিকার ১০ বছরের শিশুর মৃত্যু

অনলাইন ডেস্ক

ভারতে চাচাতো ভাইসহ তিন বন্ধুর যৌন নির্যাতনের শিকার হওয়া ১০ বছর বয়সী এক শিশু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ (১ অক্টোবর) সকালে দিল্লির একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। খবর এনডিটিভির।

এর আগে গত মাসে চাচাতো ভাইসহ তিন বন্ধুর যৌন নির্যাতনের শিকার হয় সে।

অভিযুক্তদের বয়স ১০ থেকে ১২ এর মধ্যে। তার একই সম্প্রদায়ের এবং উত্তর-পূর্ব দিল্লির নিউ সিলামপুর এলাকার বাসিন্দা।

ডাক্তারদের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, ছেলেটির ক্ষতগুলি এতটাই ভয়াবহ ছিল যে তাদের ২০১২ সালে ঘটা সংঘবদ্ধ ধর্ষণের  কথা মনে করিয়ে দেয়। ২০১২ সালে চলন্ত বাসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক নারী।

এ ঘটনা তখন সারা দেশজুড়ে আলোড়ন তৈরি করে। চিকিৎসকরা আরও জানান, পরিবার চার দিন ধরে ছেলেটিকে হাসপাতালে না আনায় তার অবস্থা আরও খারাপ হয়েছে।

২৪ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশে কোন অভিযোগ দেয়নি ভুক্তভোগীর পরিবার। পরে ভুক্তভোগীর মায়ের জন্য কাউন্সেলিং এর আয়োজন করে পুলিশ। এক পর্যায়ে শিশুটির মা জানান, সময়মতো ঋণ পরিশোধ করতে না পারায় তার ছেলেকে ওই তিন কিশোর যৌন নির্যাতন করে। তার দাবি, অভিযুক্তরা তাঁর ছেলেকে ইট ও রড দিয়ে পিটিয়েছে। এমনকি তার গোপনাঙ্গে রড ঢুকিয়ে দেয় তারা।

তার জবানবন্দির ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ধারা ৩৭৭ (অপ্রাকৃতিক অপরাধ), ৩৪ (সাধারণ উদ্দেশ্য) এবং শিশুদের যৌন অপরাধ সুরক্ষা আইনের অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়।

অভিযুক্ত চাচাতো ভাইসহ দুই শিশুকে আটক করা হয়েছে এবং জুভেনাইল জাস্টিস বোর্ডের সামনে হাজির করা হয়েছে। পুলিশ এখনও তৃতীয় অভিযুক্তকে খুঁজে বের করার চেষ্টা করছে।

news24bd.tv/আজিজ