পাকিস্তানের আরেক ক্রিকেটার হাসপাতালে 
পাকিস্তানের আরেক ক্রিকেটার হাসপাতালে 

সংগৃহীত ছবি

পাকিস্তানের আরেক ক্রিকেটার হাসপাতালে 

অনলাইন ডেস্ক

ইংল্যান্ড সিরিজ চলাকালীন জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল পাকিস্তান পেসার নাসিম শাহকে। সিরিজ শেষের আগে আরও এক পাকিস্তান ক্রিকেটারের ঠিকানা হলো হাসপাতাল। ভাইরাস সংক্রমণজনিত অসুস্থতার কারণে হাসপাতালে নেওয়া হয়েছে ব্যাটার হায়দার আলীকে।

বিশ্বকাপের আগে হায়দারের অসুস্থতা চিন্তায় ফেলেছে পাকিস্তান টিম ম্যানেজমেন্টকে।

এমনিতেই ব্যাট হাতে ছন্দে নেই হায়দার। গত এশিয়া কাপে দলেও জায়গা হয়নি তার। এরপর ইংল্যান্ডের বিপক্ষে টি২০ সিরিজ দিয়ে ফিরে খেলছেন পাঁচ ম্যাচ। এই পাঁচ ম্যাচে চার ইনিংসে ব্যাট করে রান করেছেন মোটে ৩৬।

লাহোরে সাত ম্যাচ টি২০ সিরিজের শেষটিতে হয়তো আরেকটা সুযোগ পেতেন নিজেকে প্রমাণের, তবে সেটা আর হচ্ছে না। শুক্রবার ইংল্যান্ডের বিপক্ষে ষষ্ঠ টি২০ ম্যাচে ১৪ বলে ১৮ রান করেন হায়দার। আউট হয়ে ড্রেসিংরুমে ফেরার পর থেকেই অস্বস্তি বোধ করতে থাকেন। হায়দারের পরিবর্তে একজন বদলি ফিল্ডারও নামানো হয় ওই ম্যাচে।

চলতি সিরিজে নাসিমের পর দ্বিতীয় পাকিস্তানি ক্রিকেটার হিসেবে হায়দারকে ছুটতে হলো হাসপাতালে। জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া নাসিম নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন। এরপর জানা যায়, তিনি করোনায়ও আক্রান্ত। এই পেসারকে অবশ্য বৃহস্পতিবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বর্তমানে টিম হোটেলে দুই দিনের আইসোলেশনে আছেন নাসিম।

পুরোপুরি সুস্থ না হলেও নাসিমকে নিয়েই নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে যাচ্ছে পাকিস্তান। তবে হায়দার আলীর ব্যাপারে কোনো সিদ্ধান্ত এখনও জানায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

news24bd.tv/সাব্বির