একসঙ্গে শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী
একসঙ্গে শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

সংগৃহীত ছবি

একসঙ্গে শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

অনলাইন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম ইয়াসমিন বুবলী কয়েকদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে খারাপ সময় পার করছিলেন। গতকাল শুক্রবার শাকিব-বুবলী দু'জন একই সঙ্গে তাদের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করেন। এই ঝামেলা মিটে যাওয়ার পরদিনই আজ শুটিংয়ে ফিরেছেন তারা।  

একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, রাজধানীর একটি পাঁচতারা হোটেলে শনিবার সকাল সাড়ে ১০টায় ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব-বুবলী।

 

সূত্রটি বলছে, কল টাইমের আগেই শাকিব-বুবলী দুজন ওই পাঁচতারা হোটেলে হাজির হন। তাদের চেহারায় অস্বাভাবিকতার কোনো ছাপ ছিল না। হাসিমুখেই পরস্পর কথা বলেছেন। রাত পর্যন্ত শুটিংয়ের প্রস্তুতি রয়েছে বলেও জানা গেছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেবি বাম্পের ছবি প্রকাশের পর থেকেই তুমুল আলোচনায় ছিলেন নায়িকা বুবলী ও শাকিব খান। সবাই কৌতূহলী ছিলেন কবে মা হলেন বুবলী, কে সেই সন্তানের বাবা? তবে অবশেষে নাটকীয়তার অবসান হলো। বুবলী এবং সাকিব দুজনেই সন্তান নিয়ে মুখ খুলেছেন।  

নিজেদের ভ্যারিফাইড ফেসবুকে পেইজে পৃথক পোস্ট করে ঢালিউড সুপারস্টার সাকিব খান ও বুবলী নিশ্চিত করেছেন যে তাদের সন্তানের বাবা সাকিব খান।

news24bd.tv/রিমু