এবার টিকটকে আইডি খুললেন হাবিবুল বাশার

এবার টিকটকে আইডি খুললেন হাবিবুল বাশার

এবার টিকটকে আইডি খুললেন হাবিবুল বাশার

অনলাইন ডেস্ক

সম্প্রতি সাব্বির রহমানের টিকটক আইডি ভেরিফাই হওয়া নিয়ে বেশ সমালোচনা হয় নেটমাধ্যমে। সেই রেশ না কাটতেই এবার টিকটক আইডি খুললেন জাতীয় দলের অন্যতম নির্বাচক হাবিবুল বাশার।

গতকাল শুক্রবার এক ভিডিও বার্তায় অফিশিয়াল টিকটক অ্যাকাউন্টের খবর জানিয়েছেন হাবিবুল নিজেই।

ভিডিও দেওয়া হয়েছে মাত্র দুটি।

প্রথম ভিডিওতে হাবিবুল বলেছেন, ‘হাই, আমি হাবিবুল বাশার। এটা আমার অফিশিয়াল টিকটক অ্যাকাউন্ট। এখানে এখন থেকে আপনারা বিভিন্ন কনটেন্ট দেখতে পাবেন। আপনাদের সামনে বিভিন্ন কিছু নিয়ে আমি হাজির হব।
আশা করি আপনারা সবাই ফলো করবেন। ’

এরপর আজ শনিবার দুপুরে আরেকটি ভিডিওতে টিকটকের গুণগান শোনা গেছে হাবিবুলের মুখে। তিনি বলেছেন, ‘এই ইন্টারনেটের যুগে আমরা আমাদের সন্তানদের ইন্টারনেট ব্যবহার থেকে বিরত রাখতে পারি না। আমি যেটা করতে চাই, ইন্টারনেট ব্যবহারের সময় যাতে নিরাপদে থাকতে পারে, সেই ব্যবস্থাটা করতে পারি। আমার খুব ভালো লাগছে, টিকটক আমাদের সন্তানদের নিরাপত্তার কথা চিন্তা করে ফ্যামিলি পেয়ারিং ফিচার এনেছে। যাতে আমাদের সন্তানরা নিরাপদে ব্যবহার করতে পারবে। ’

হাবিবুলের টিকটকের খবরে সোশ্যাল সাইটে যথারীতি হাস্যরস শুরু হয়েছে। গতকাল রাতে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্দেশে দেশ ছেড়েছে টিম টাইগার। এই সফরে নেই নির্বাচকদের কেউ। তাই অনেকেই বলছেন, অবসর সময়টা টিকটক করে কাটাচ্ছেন হাবিবুল!

news24bd.tv/রিমু