বড় জয়ের পরও মুসিয়ালার দাবি, চেনা ছন্দে ফেরেনি বায়ার্ন     
বড় জয়ের পরও মুসিয়ালার দাবি, চেনা ছন্দে ফেরেনি বায়ার্ন     

সংগৃহীত ছবি

বড় জয়ের পরও মুসিয়ালার দাবি, চেনা ছন্দে ফেরেনি বায়ার্ন     

অনলাইন ডেস্ক

লিগে চার ম্যাচ পর জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। শুক্রবার বুন্দেসলিগায় বায়ার লেভারকুসেনের বিপক্ষে ৪-০ গোলের বড় ব্যবধানে জয় তুলে নেয় বাভারিয়ানরা। তবে এমন এক জয়ে দল কক্ষপথে দেখছেন না পুরো ম্যাচে দুর্দান্ত খেলা জামাল মুসিয়ালা। তার মতে স্বরূপে ফিরতে এমন আরও কয়েকটি জয় দরকার তাদের।

টানা তিন ড্রয়ের পর আন্তর্জাতিক বিরতিতে যাওয়ার আগে অগসবুর্গের কাছে হেরেই যায় বায়ার্ন। দলটি যে মোটেও ছন্দে নেই সেটা বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচেই বোঝা যাচ্ছিল। যদিও ভাগ্যক্রমে ওই ম্যাচটা বায়ার্নই জেতে ২-০ গোলে। তবে লিগে কিছুতেই জিততে পারছিল না বায়ার্ন।

সামনে চ্যাম্পিয়নস লিগে ভিক্তোরিয়া প্লাজেনের বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচ আছে বায়ার্নের। এরপর লিগ ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে নামবে বাভারিয়ানরা। তার আগে এই জয়ে নিশ্চিতভাবেই আত্মবিশ্বাস বাড়বে বায়ার্নের। যদিও লেভারকুজেনকে হারিয়ে ভেসে যাচ্ছেন না মুসিয়ালা।  

তিনি বলেন, ‘এই ম্যাচের মতো আমাদের আরও অনেক ম্যাচ খেলতে হবে। তাই আমরা এখনও বলতে পারি না, আমরা ফিরে এসেছি। আজ দলের প্রত্যেকেই জিততে চেয়েছিল। আমাদের সবার উপরই চাপ ছিল। আমরা সবাই সেরা হতে চেয়েছিলাম, আর আজ আমরা তা দেখিয়েছি। বায়ার্নে চাপ সব সময়ই থাকে। ’

২০ বছরের মধ্যে নিজেদের সবচেয়ে দীর্ঘ জয় খরায় থাকা দলটি আলিয়াঞ্জ এরনায় তৃতীয় মিনিটেই এগিয়ে যায় লেরয় সানের গোলে। এই গোলে অবদান ছিল মুসিয়ালা। এরপর ১৯ মিনিটে নিজেই স্কোরশিটে নাম তোলেন এই আক্রমণাত্মক মিডফিল্ডার। এরপর ৩৯ মিনিটে সাদিও মানের গোলেও অবদান ছিল তার। বায়ার্নের হয়ে শেষ গোলটি ৮৪ মিনিটে করেন টমাস মুলার।

আট ম্যাচ শেষে ১৫ পয়েন্ট নিয়ে আপাতত লিগ টেবিলের দুইয়ে নম্বরে উঠে এসেছে বায়ার্ন।

news24bd.tv/সাব্বির