ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাথে স্বনামধন্য ৪ হাসপাতালের চুক্তি

ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাথে স্বনামধন্য ৪ হাসপাতালের চুক্তি

নিজস্ব প্রতিবেদক

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন দেশের কয়েকটি স্বনামধন্য হাসপাতালের সাথে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এ নিয়ে শনিবার সকাল ১১টায় অ্যাসোসিয়েশনের উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনস্থ অ্যালামনাই ফ্লোরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় বাংলাদেশ আই হাসপাতাল, ইউনাইটেড হাসপাতাল, ল্যাবএইড ও শমরিতা হাসপাতাল লিমিটেড-এর প্রতিনিধিগণের উপস্থিতিতে এ চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন-এর সভাপতি আনোয়ার-উল-আলম চৌধুরী (পারভেজ)।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিব মোল্লা মোহাম্মাদ আবু কাওছারসহ সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ ও আজীবন সদস্যবৃন্দ। চুক্তির আওতায় উল্লেখিত হাসপাতালগুলো হতে সেবা গ্রহণকারী অ্যালামনাই অ্যাসোসিয়েশনের জীবন সদস্যগণ, সদস্যদের স্ত্রী, সন্তান ও পিতা মাতা বিভিন্ন ক্ষেত্রে ডিসকাউন্ট পাবেন।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি বলেন, আমাদের অনেক বয়োজ্যেষ্ঠ সদস্য রয়েছে। তাদের স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করার লক্ষে আমাদের এই উদ্যোগটি বাস্তবায়ন করা খুবই গুরুত্বপূর্ণ ছিল।

দেশের এই স্বনামধন্য হাসপাতালগুলো আমাদের প্রস্তাবনার ক্ষেত্রে ইতিবাচক সাড়া দেওয়ায় আমি তাদেরকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। এই চুক্তি আমাদের সম্পর্ককে আরও সুদৃঢ় করবে এবং একটি নতুন মাইলফলক হয়ে থাকবে।

এসময় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিব বলেন, বর্তমানে দেশের ৪টি হাসপাতালের সাথে চুক্তি স্বাক্ষরিত হলেও পর্যায়ক্রমে দেশের অন্যান্য হাসপাতালের সাথে চুক্তি করার প্রক্রিয়া চলমান থাকবে।

আয়োজনে উপস্থিত হাসপাতালগুলোর প্রতিনিধিগণ জানান, দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইদের এই স্বাস্থ্যসেবা দিতে পেরে তারা আনন্দিত। এতে তাদের হাসপাতালের সুনাম বৃদ্ধির পাশাপাশি দেশের মানুষের কল্যাণ ও স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত হবে।

news24bd.tv/FA

সম্পর্কিত খবর