গাজীপুরে যুবকের ৭ খণ্ড লাশ উদ্ধার

উৎসুক জনতার ভিড়

গাজীপুরে যুবকের ৭ খণ্ড লাশ উদ্ধার

গাজীপুরের এক পােশাক কর্মীর লাশের খন্ডিত ৭টি টুকরো উদ্ধার করেছে পুলিশ। শনিবার উপজেলার বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে টুকরোগুলো উদ্ধার করা হয়।

নিহত পােশাক কর্মী সবুজ বার্নাড ঘােষাল (৩৫) স্থানীয় পানজােড়া এলাকার অমূল্য বার্নাড ঘােষালের ছেলে। তিনি পানজােড়া এলাকার পূর্বাচল অ্যাপারেলস নামক পােশাক কারখানার কােয়ালিটি চেকার (কিউসি) ছিলেন।

নিহতের মামা শ্যামল ঘােষাল জানান, সবুজ গত বুধবার (২৮ সেপ্টম্বর) সকালে কারখানায় যায় এবং ওইদিন বিকেল ৪টার দিকে পােশাক কারখানা থেকে বাড়ির উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয়। কােথাও তার সন্ধান না পেয়ে পরদিন বৃহস্পতিবার এ ব্যাপার পরিবারের পক্ষ থেকে কালীগঞ্জ থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়।

এরপর আজ শনিবার সকালে পূর্বাচল অ্যাপারেলস লিমিটেড এর দক্ষিণ পাশে একটি ডােবায় এক যুবকের লাশের কােমরের নিচের অংশ এবং এর অদূরে উত্তর দিকের একটি জঙ্গলে দুই হাত পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। তখন মাথাবিহীন লাশ শনাক্ত করা সম্ভব হয়নি।

তবে পরিবারের লােকজনের ধারণা ছিল এটা সবুজের লাশ। সন্তানসম্ভবা সবুজের স্ত্রীর প্রথম সন্তান আগামী মাসে ডেলিভারির তারিখ রয়েছে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাে. ছানােয়ার হােসেন জানান, শনিবার সকাল ১১টার দিকে পূর্বাচল অ্যাপারলস লিমিটেড এর দক্ষিণ দিকে একটি ডােবার কিনারায় অজ্ঞাত ওই যুবকের দেহের কােমরের নিচের অংশ এবং এর কিছু দূর উত্তর দিকে একটি জঙ্গলে খন্ডিত দুই হাত পড়ে থাকার খবর পায় পুলিশ।

পুলিশ প্রথমে ডােবা থেকে কােমর থেকে দুই পায়ের হাঁটু পর্যন্ত অংশ, পাশের জঙ্গল থেকে আঙ্গুলবিহীন খন্ডিত দুই হাত ও জিন্সের প্যান্ট উদ্ধার করে। পরে বিকেলে দেহের অবশিষ্টাংশ উদ্ধার করে তল্লাশি চালিয়ে ডােবার পানির নিচ থেকে বস্তায় ভরা দেহ থেকে খন্ডিত মাথা এবং কোমর থেকে গলা পর্যন্ত অংশ ছাড়াও এক পায়ের দুইটি খন্ড উদ্ধার করেছে পুলিশ।

তিনি জানান, দেহের আরও খন্ডিত অংশ উদ্ধারে অভিযান চালানাে হচ্ছে। পুলিশ মাথাসহ লাশের সাতটি খন্ড উদ্ধার করার পর স্বজনরা সবুজের লাশটি শনাক্ত করতে সমর্থ হয়। তবে কে বা কারা, কী কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও স্পষ্ট নয়। তদন্তের পর হত্যাকাণ্ডের রহস্য বেরিয়ে আসবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

news24bd.tv/রিমু