বেলকুচিতে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার
বেলকুচিতে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার

বেলকুচিতে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচিতে একটি ফাঁকা বাড়ি থেকে মা ও তার দুই ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের নতুনপাড়া গ্রামের একটি ফাঁকা বাড়ি থেকে দুর্গন্ধ বের হওয়ায় স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশগুলো উদ্ধার করে।

উদ্ধার মরদেহ উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মবুপুর নতুনপাড়ার সুলতানের স্ত্রী রওশন আরা (৪০) ও তার ২ ছেলে ১০ বছর বয়সী জিহাদ ও ৩ বছর বয়সী মাহিমের।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজমিলুর রহমান জানান, মবুপুর গ্রামের একটি ফাঁকা বাড়িতে মা সহ তার দুই সন্তান বসবাস করতো। শনিবার বিকেলে ওই বাড়ি থেকে পঁচা দুর্গন্ধ বের হতে থাকলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে। প্রাথমিক ধারণা করা হচ্ছে প্রায় ৩/৪ দিন আগে এদের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের সিআইডি ও পিবিআই টিমও এসেছে। মরদেহগুলো উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে মৃত্যুর কারণ জানা যাবে।

news24bd.tv/তৌহিদ