‘শেখ হাসিনা আন্তর্জাতিক পরিমণ্ডলেও নেতৃত্বের রোল মডেল’

‘শেখ হাসিনা আন্তর্জাতিক পরিমণ্ডলেও নেতৃত্বের রোল মডেল’

গাজীপুর প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। যা অন্যান্য দেশের জন্য অনুকরণীয়। শেখ হাসিনা শুধু দেশ নয় আন্তর্জাতিক পরিমন্ডলেও নেতৃত্বের রোল মডেল।

ঐতিহাসিক আগরতলা ষড়যন্ত্র মামলা পরিচালনা কমিটির আহ্বায়ক শহীদ ময়েজউদ্দিনের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গাজীপুরের কালীগঞ্জে আয়োজিত স্মরণসভায় এসব কথা বলেন জাতীয় সংসদের চীফ হুইপ নুর ই আলম চৌধুরী।

 

শনিবার দুপুরে উপজেলার ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন ফেরিঘাট ঈদগাহ মাঠে এ স্মরণ সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকার।

সাধারণ সম্পাদক এইচ এম আবুবকর চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি, গাজীপুর ৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান প্রমুখ।

স্মরণসভায় কালিগঞ্জ উপজেলা, পৌরসভা, জামালপুর, বাহাদুরসাদী, মোক্তারপুর, বক্তারপুর, জাঙ্গালিয়া, তুমুলিয়া ও নাগরী ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠন ও হাজার হাজার নেতাকর্মী অংশ নেন।

স্মরণসভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ ময়েজ উদ্দিন, জাতীয় চার নেতা, মুক্তিযোদ্ধে অংশগ্রহণকারী সকল শাহাদাৎ বরণকারীদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

news24bd.tv/তৌহিদ