ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে মাঠে সাপ
ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে মাঠে সাপ

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে মাঠে সাপ

অনলাইন ডেস্ক

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে দেখা গেল সাপ। এ জন্য ম্যাচও বন্ধ করে রাখা হয় কিছু সময়। সাপ উদ্ধরের পর পুনরায় শুরু হয় ম্যাচ। রোববার গুয়াহাটির বর্ষাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে এই ঘটনা ঘটেছে।

 ওই ম্যাচে দক্ষিণ আফ্রিকা অধিনায়ক টেম্বা বাভুমা টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। ভারত তখন দুর্দান্ত ব্যাটিং করছে। ওমন সময় অষ্টম ওভারে মাঠে সাপ দেখা যায়। সাপটি প্রথম নজরে আসে ভারতীয় ওপেনার কেএল রাহুলের।
তার প্রতিক্রিয়া ছিল চোখে পড়ার মতো।

সাপ দেখে রাহুল যেমন ভয় পেয়ে যান ম্যাচে তার ব্যাটিং ছিল ভড়কে যাওয়ার মতো। ওপেনিং জুটিতে রোহিত শর্মার সঙ্গে তার ৯৬ রানের জুটি হয়। রোহিত ৩৭ বলে সাতটি চার ও এক ছক্কায় ৪৩ করে ফিরে যান। পরেই আউট হন রাহুল। তবে তিনি ব্যাট হাতে ২৮ বলে পাঁচ চার ও চারটি ছক্কায় ৫৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেন।  

তাদের দেওয়া ওই ভিত্তির ওপর দাঁড়িয়ে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে তুলেছে ২৩৭ রান। তিনে নামা বিরাট কোহলি ২৮ বলে সাত চার ও এক ছক্কায় ৪৯ রান করেছেন। সবচেয়ে বড় ঝড়টা দেখিয়েছেন ভারতের নতুন ব্যাটিং সেনসেশন সূর্যকুমার যাদব। তিনি ২২ বলে পাঁচটি করে চার ও ছক্কায় ৬১ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন। শেষে ৭ বলে ১৭ রান করেন ফিনিশার দিনেশ কার্তিক।

ভিডিও দেখতে ক্লিক করুন

news24bd.tv/কামরুল