ময়মনসিংহ ফুটবল অ্যাসোসিয়েশনের সব সংবাদ বর্জনের সিদ্ধান্ত সাংবাদিকদের

ময়মনসিংহ ফুটবল অ্যাসোসিয়েশনের সব সংবাদ বর্জনের সিদ্ধান্ত সাংবাদিকদের

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে সাংবাদিকদের সাথে জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল অ্যাসোসিয়েশনের অসৌজন্যমূলক আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ময়মনসিংহ প্রেসক্লাবসহ জেলার সব সাংবাদিক সংগঠন। এছাড়া প্রতিবাদের অংশ হিসেবে সংস্থা দুটি'র সব সংবাদ বর্জনের সিদ্ধান্ত নেয়া হয়।

রোববার রাতে ময়মনসিংহ প্রেসক্লাবে সব সাংবাদিক সংগঠন ও বিভিন্ন টেলিভিশনের সাংবাদিকদের উপস্থিতিতে সম্মিলিতভাবে এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় বিভিন্ন টেলিভিশনের সাংবাদিকরা অভিযোগ করেন, গত ২৯ সেপ্টেম্বর ৮ নারী ফুটবলাররা ময়মনসিংহ পৌঁছালে তাদের আগমন ও সংবর্ধনার ফুটেজ সংগ্রহ করতে গেলে ঢাকা থেকে আসা সাংবাদিকদের সাথে দুর্ব্যবহার করেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাথে যুক্ত কয়েকজন।

এছাড়াও ফুটবলাররা সার্কিট হাউসে পৌঁছানোর পর তাদের ইন্টারভিউ নিতে গেলে অসহযোগিতামূলক আচরণ করাসহ তাদের সাথে দুর্ব্যবহারও করেন জেলা ক্রীড়া সংস্থার কয়েকজন।

এ বিষয়ে আগামীকাল সোমবার দুপুরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করবে সাংবাদিকরা। যতদিন পর্যন্ত জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তাদের দুর্ব্যবহারের জন্য সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ ও ক্ষমা চাওয়া না হবে ততদিন পর্যন্ত তাদের সব ধরনের সংবাদ বর্জনের সিদ্ধান্ত নেন সাংবাদিকরা।

news24bd.tv/FA