গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত
গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত

প্রতীকী ছবি

গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত

অনলাইন ডেস্ক

গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। রোববার সন্ধ্যায় গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি থানার আমবাগ মিতালী ক্লাব এলাকার রবি টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি পথচারীর ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

এতে মোটরসাইকেলের এক আরোহী কলেজ ছাত্র সৈকত আহমেদ সৌরভ (১৮) ও পথচারী মো. শামসুজ্জামান শানু (৪৫) মারা যান। মোটরসাইকেল চালকও গুরুতর আহত হয়েছেন।  

নিহতরা হলেন- মো. আমির হোসেনের ছেলে সৌরভ ও আব্দুল হামিদ রেনু মোল্লার ছেলে শানু (৪৫)। আহত ইফতি (১৮) আনিছুর রহমানের ছেলে।

এদের মধ্যে সৌরভ ও ইফতি’র বাড়ি গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি থানাধীন আমবাগ মিতালী ক্লাব এলাকায়। তারা ক্যামব্রিজ স্কুল এণ্ড কলেজের কোনাবাড়ি শাখার দ্বাদশ শ্রেণির ছাত্র। ঝুট ব্যবসায়ী শানুর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার মাজিয়ারা এলাকায়।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার এস আই সাখাওয়াত ইমতিয়াজ জানান, রোববার সন্ধ্যা ৭টার দিকে কোনাবাড়ি থানাধীন আমবাগ মিতালী ক্লাব সড়কের রবি টাওয়ারের সামনে সড়ক পার হচ্ছিলেন ব্যবসায়ী শামসুজ্জামান শানু। এ সময় আমবাগ ঈদগাহ হতে মিতালী ক্লাবগামী একটি মোটর সাইকেল তাকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু সৌরভ ও ইফতি ছিটকে পড়ে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সৌরভ ও শানুকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অপর আহত ইফতিকে গুরুতর অবস্থায় সেখান থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।  

news24bd.tv/কামরুল