বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কিশোরীর অনশন
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কিশোরীর অনশন

সংগৃহীত ছবি

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কিশোরীর অনশন

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রেমিক সাকিবুল ইসলামের (২০) বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসেছে এক কিশোরী। শনিবার (১ অক্টোবর) দুপুর থেকে উপজেলার লাউর ফতেহপুর গ্রামে ওই কিশোরী অনশনে বসে। পরে স্থানীয় লোকজন সাকিবুলের বাড়িতে ভিড় জমায়। রোববার (০২ অক্টোবর) পর্যন্ত মেয়েটি ছেলের বাড়িতে ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর থেকে সাকিবুল ইসলামের বাড়িতে একই গ্রামের ওই কিশোরী বিয়ের দাবিতে অনশন করছে। সে এ বছর স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। এর আগেও দুবার একই দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে ওঠে মেয়েটি। সেই সময় মেয়ের অভিভাবকরা তাকে সাকিবুলের সঙ্গে বিয়ের আশ্বাস দিয়ে বাড়িতে পাঠিয়ে দিলেও কোনো সমাধান করেননি।

 

ওই কিশোরী জানায়, দীর্ঘদিন ধরে সাকিবুল ইসলামের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। সাকিবুলের পরিবার আমাদের সম্পর্ক মেনে নিলেও আমার পরিবার তা মেনে নিচ্ছে না। পারিবারিকভাবে আমাকে অন্যত্র বিয়ের জন্য চাপ দিচ্ছে। তাই আমি নিজের ইচ্ছায় সাকিবুলের বাড়িতে এসে বিয়ের জন্য অনশন করছি।

প্রেমিক সাকিবের মা ফেরদৌসি বেগম বলেন, আমরা চাই বিষয়টি সামাজিকভাবে সমাধান হোক।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/কামরুল