‘আদিপুরুষ’-এর টিজার নিয়ে মিশ্র প্রতিক্রিয়া
‘আদিপুরুষ’-এর টিজার নিয়ে মিশ্র প্রতিক্রিয়া

সংগৃহীত ছবি

‘আদিপুরুষ’-এর টিজার নিয়ে মিশ্র প্রতিক্রিয়া

অনলাইন ডেস্ক

বর্তমান সময়ের বলিউড ও দক্ষিণে প্রভাসের সিনেমা মানেই সুপার হিট। প্রভাসের সিনেমা বক্স অফিসে গড়ে তুলে নতুন রেকর্ড। বাহুবলির আকাশছোঁয়া সাফল্যের পর দর্শক মহলে প্রভাসের রয়েছে বাড়তি চাহিদা।  অবশেষে প্রকাশিত হল তার বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘আদিপুরুষ’ এর টিজার।

গতকাল (২ অক্টোবর) ওম রাউতের পরিচালনায় আদিপুরুষের বহুল প্রত্যাশিত টিজারটি উন্মোচিত হওয়ামাত্র দর্শক মহলে বেশ ঝড় ওঠেছে। কেউ কেউ তুমুল প্রশংসা করছেন টিজারের। তবে টিজার দেখে অনেকেই তির্জক মন্তব্যও করছেন।

সমুদ্রের ভেতরে বসে প্রভাসের প্রার্থনার দৃশ্যের মাধ্যমে টিজারটির সূচনা হয়।

ব্যাকগ্রাউন্ডে প্রভাসের কণ্ঠ শোনা যায়। সাইফকে লঙ্কেশ (রাবন) এবং কৃতিকে জানকির রূপে মুগ্ধ করার মতো অবতারে দেখা গেছে টিজারে। পৌরাণিক গল্পে নির্মিত সিনেমাটির টিজারটি বেশ আকর্ষনীয় দেখাচ্ছে। টিজার প্রকাশের অনুষ্ঠানে সিনেমাটির আনুষ্ঠানিক পোস্টারও লঞ্চ করা হয়েছে।

তবে টিজার দেখে প্রশ্ন উঠেছে এই সিনেমার গ্রাফিক্স বা ভিএফএক্সের কাজ নিয়ে। অনেকের মতেই, সিনেমাটির ভিএফএক্সের কাজ নিয়ে মানুষের অনেক আশা ছিল। যেখানে পর্দায় ফুটিয়ে তোলা হচ্ছে রামায়ণের মতো গল্পকে, সেখানে গ্রাফিক্সের কাজ হওয়া উচিত ছিল আরো দুর্দান্ত। কিন্তু এই টিজারের গ্রাফিক্স দেখে অনেকেরই তেমনটা মনে হয়নি।  তবে সিনেমা মুক্তি পেলেই বোঝা যাবে প্রকৃত কাজ কেমন হয়েছে, এমনটাই মন্তব্য করছেন কেউ কেউ।  

সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। আরো রয়েছেন সাইফ আলি খান, কৃতি স্যানন এবং সানি সিং।

‘আদিপুরুষ’ একটি পৌরাণিক চলচ্চিত্র এবং এটি মহাকাব্য রামায়ণের উপর ভিত্তি করে তৈরি। মন্দের সঙ্গে লড়াইয়ে ভালোর জয় প্রদর্শন করতে যাচ্ছে সিনেমাটি। এটি হিন্দি, তেলেগু, তামিল, মালায়লাম এবং কন্নড় ভাষায় ২০২৩ সালের ১২ জানুয়ারী মুক্তি পাওয়ার কথা রয়েছে। আসন্ন সিনেমাটি প্রযোজনা করছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, ওম রাউত, প্রসাদ সুতার এবং রেট্রোফাইলস-এর রাজেশ নায়ার।

আদিপুরুষে প্রভাস রাম চরিত্রে অভিনয় করবেন। জানকির ভূমিকায় তাঁর সঙ্গে রয়েছেন কৃতি স্যানন। সাইফকে লঙ্কেশের চরিত্রে এবং সানি সিংকে লক্ষ্মণ চরিত্রে দেখা যাবে। এটি এখন পর্যন্ত নির্মিত সবচেয়ে ব্যয়বহুল ভারতীয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি। টিজারের পাশাপাশি আদিপুরুষের প্রথম অফিসিয়াল পোস্টারও সরায়ু নদীর তীরে উন্মোচন করা হয়েছে। কৃতি শ্যানন, প্রভাস, ওম রাউত এবং ভূষণ কুমার তাদের বহুল প্রত্যাশিত সিনেমার উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী