অস্ট্রেলিয়া বিশ্বকাপ শেষ বুমরাহর 

সংগৃহীত ছবি

অস্ট্রেলিয়া বিশ্বকাপ শেষ বুমরাহর 

অনলাইন ডেস্ক

গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হলো। ভারতের হয়ে টি২০ বিশ্বকাপ খেলা হচ্ছে না জসপ্রীত বুমরাহর। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) আজ আনুষ্ঠানিক এক বিবৃতিতে এই খবর জানায়।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলমান টি২০ সিরিজের প্রথম ম্যাচের আগে পিঠে চোট পান জসপ্রীত বুমরাহ।

যে কারণে সিরিজের প্রথম ম্যাচে দেখা যায়নি তাকে। পরে নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআইয়ের এক কর্তা জানান, মারাত্মক পিঠের চোটে ভুগছেন বুমরাহ। ভারতের হয়ে তাই অস্ট্রেলিয়ায় আসন্ন টি২০ বিশ্বকাপে খেলা হবে না তার।

সে খবর প্রকাশের পরও বুমরাহর বিশ্বকাপ খেলার একটা সম্ভবনা ছিল।

ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড় এবং প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির কথায় ভক্তদের আশার পালে লাগে হাওয়া। তবে আজ বিসিসিআই আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে সমস্ত সম্ভাবনা শেষ করে দিলো।

সে খবর প্রকাশের পরও বুমরাহর বিশ্বকাপ খেলার একটা সম্ভবনা ছিল। ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড় এবং প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির কথায় ভক্তদের আশার পালে লাগে হাওয়া। তবে আজ বিসিসিআই আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে সমস্ত সম্ভাবনা শেষ করে দিলো।

বুমরাহর ছিটকে যাওয়া বিশ্বকাপের আগে ভারতকে ভীষণ বিপদে ফেলে দিলো। এমনিতেই দলটির ‘ডেথ ওভার’ বোলিং দিনকে দিন খারাপের দিকে যাচ্ছে। এরপর বুমরাহর মতো বিশ্বসেরা বোলারকে হারানো বেশ বড় ধাক্কা হয়েই এলো ভারতীয়দের জন্য।

বিশ্বকাপের আগে এ নিয়ে দুই তারকাক ক্রিকেটারকে হারাল ভারত। হাঁটুর ইনজুরির কারণে এশিয়া কাপের মাঝপথ থেকেই ছিটকে যান রবীন্দ্র জাদেজা। তাকে দীর্ঘদিন থাকতে হবে মাঠের বাইরে। এবার তার সঙ্গে যোগ দিলেন বুমরাহও।

news24bd.tv/সাব্বির